Advertisement
১৯ মে ২০২৪
Virat Kohli

Virat Kohli: বাড়িতে কী ধরনের জল খান বিরাট কোহলী? জানালেন নিজেই

বিজ্ঞাপনে কোহলীকে প্রশ্ন করা হয় তিনি পঞ্জাবি ভাষা জানেন কি না? উত্তরে কোহলী পঞ্জাবি ভাষাতে বলেন, “আমি পঞ্জাবি বলি।”

বিরাট কোহলী।

বিরাট কোহলী। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২১ ২১:২৬
Share: Save:

অনেকেরই প্রশ্ন, কী ধরনের জল খান বিরাট কোহলী? ভারতের টেস্ট অধিনায়ককে জিজ্ঞেস করা হয় তিনি ব্ল্যাক ওয়াটার খান কি না? টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেন কোহলী। সেখানে তিনি বলেন, ‘‘কয়েক বার খেয়েছি, কিন্তু রোজ খাই না। তবে আমরা অ্যালকালাইন জল খাই।’’

অ্যালকালাইন জল খেলে শরীরে অতিরিক্ত হাইড্রোজেন পাওয়া যায় বলে বিশেষজ্ঞদের দাবি। বিশেষ করে যাঁরা কসরত করেন, তাঁদের ক্ষেত্রে বেশি কাজ দেয় বলেও মত। অনেকের মতে সাধারণ জল খেলে শরীরে যে পরিমাণ অ্যাসিড তৈরি হয়, সেটা অ্যালকালাইন জল খেলে হয় না। এক বহুজাতিক সংস্থার বিজ্ঞাপনে কোহলী জানান, তিনি অ্যালকালাইন জল খান।

সেই বিজ্ঞাপনে কোহলীকে প্রশ্ন করা হয় তিনি পঞ্জাবি ভাষা জানেন কি না? উত্তরে কোহলী পঞ্জাবি ভাষাতে বলেন, “আমি পঞ্জাবি বলি।” কোহলীর কাছে জানতে চাওয়া হয় তাঁর ব্যক্তিগত জেট বিমান আছে কি না? উত্তরে কোহলী বলেন, “না, আমার এমন কোনও বিমান নেই। এটা গুজব।” পড়াশোনাতে কেমন ছিলেন কোহলী? সেই উত্তরও দিয়েছেন তিনি। কোহলী বলেন, “ঠিকঠাক ছিলাম, তবে কখনও শীর্ষে থাকিনি।”

এই সমস্ত প্রশ্নের উত্তর দেওয়ার সময় কোহলী হিলিয়াম গ্যাস মুখে নিয়ে কথা বলেছেন। ফলে কোহলীর গলার স্বর পাল্টে গিয়ে বেশ মজার শোনাচ্ছিল। কোহলী নিজেও সেটা শুনে হেসে ফেলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli test cricket Team India BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE