Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Kohli-Shastri

মাঠের ধারে রবি শাস্ত্রীর সঙ্গে গভীর আলোচনা বিরাট কোহলির! কেন, কী নিয়ে?

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টির আগে রবি শাস্ত্রীর সঙ্গে দেখা হয়ে গেল বিরাট কোহলির। মাঠের ধারে বেশ কিছু ক্ষণ প্রাক্তন কোচের সঙ্গে কথা বললেন কোহলি।

শাস্ত্রী-কোহলি সাক্ষাৎ।

শাস্ত্রী-কোহলি সাক্ষাৎ। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ০০:০৯
Share: Save:

প্রাক্তন গুরুর সঙ্গে আরও এক বার দেখা হল ছাত্রের। দেখা হতেই গভীর আলোচনায় মগ্ন হলেন তাঁরা। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের আগে দেখা গেল এই দৃশ্য।

ভারতের কোচের পদ ছাড়ার পরে ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা যাচ্ছে রবি শাস্ত্রীকে। ভারত-অস্ট্রেলিয়া সিরিজের ধারাভাষ্যকার তিনি। নাগপুরে বৃষ্টির কারণে মাঠ ভিজে থাকায় খেলা শুরু হতে দেরি হয়। এ দিকে মাঠে অনুশীলন করছিলেন কোহলিরা। তখনই মাঠের কাছে আসেন শাস্ত্রী। তাঁকে দেখে এগিয়ে যান কোহলি। দু’জনে মিলে বেশ কিছু ক্ষণ কথা বলেন।

কোন বিষয়ে দু’জনের মধ্যে কথা হচ্ছিল তা বোঝা না গেলেও কোহলিকে দেখে মনে হচ্ছিল, মাঠ ভিজে থাকা নিয়ে তিনি কিছু বলছেন। পাল্টা শাস্ত্রীকেও কিছু বলতে দেখা যায়। দু’জনের আলোচনার ছবি ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে।

পরে ম্যাচ চলাকালীন আরও এক বার কোহলিকে নিয়ে মুখ খোলেন শাস্ত্রী। অস্ট্রেলিয়া ইনিংসের দ্বিতীয় ওভারে লং অফে ক্যাচ তোলেন ক্যামরেন গ্রিন। লং অন থেকে অনেকটা দৌড়ে কোহলি বলের কাছে পৌঁছলেও ক্যাচ ধরতে পারেননি। তখন ধারাভাষ্য দিচ্ছিলেন শাস্ত্রী। তিনি জানান, লং অফ এলাকায় মাঠের অবস্থা সব থেকে বেশি খারাপ। তাই হয়তো কোহলি কিছুটা সতর্ক ছিলেন। সেই কারণেই ক্যাচ ফস্কেছে তাঁর। দু’বল পরেই অবশ্য নিজের ক্যাচ ফস্কানো পুষিয়ে দেন কোহলি। গ্রিনকে রানআউট করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE