Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Virat Kohli

Virat Kohli: বিরাট কোহলীর শততম টেস্ট কি দিনরাতের?

প্রথমে শোনা গিয়েছিল, সিরিজের প্রথমে টেস্ট খেলবে দুই দল। কিন্তু এই বিষয়ে বোর্ড সরকারি ভাবে কিছুই জানায়নি।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২২ ১৩:৫৯
Share: Save:

শ্রীলঙ্কার বিরুদ্ধে বেঙ্গালুরুতে দিন রাতের টেস্টের ভাবনায় ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে বিরাট কোহলীর শততম টেস্ট দিন রাতের হবে কি না তা স্পষ্ট নয়। সিরিজের দ্বিতীয় টেস্ট খেলা হতে পারে বেঙ্গালুরুতে। শোনা যাচ্ছে, সেই টেস্ট দিন রাতের করার ভাবনায় রয়েছে বোর্ড।

করোনার কারণে সিরিজ নিয়ে কিছুটা চিন্তা থাকলেও তা আয়োজন করার সব চেষ্টা করছে বোর্ড। সূত্রের খবর শুরুতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ এবং তার পর টেস্ট সিরিজ করতে চাইছে বোর্ড। এর ফলে জৈবদুর্গ থেকে জৈবদুর্গে যাওয়া সুবিধা হবে বলে মনে করা হচ্ছে। দুই দলই একে অপরের মুখোমুখি হওয়ার আগে টি-টোয়েন্টি সিরিজ খেলবে।

সূত্রের খবর, বেঙ্গালুরুতেই বিরাটের শততম টেস্ট আয়োজন করা যাবে কি না সেই নিয়ে কিছুটা সংশয় রয়েছে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বোর্ডের এক কর্তা বলেন, “প্রথম দু’টি টি-টোয়েন্টি হতে পারে ধর্মশালাতে। শেষ টি-টোয়েন্টি এবং প্রথম টেস্ট খেলা হতে পারে মোহালিতে। লখনউতে একটি ম্যাচ হওয়ার কথা থাকলেও সেটা না হতেও পারে। শিশিরের কারণে মোহালিতে গোলাপি বলের টেস্ট আয়োজন করা মুশকিল। করোনা পরিস্থিতির দিকে নজর রাখছে বোর্ড। খুব শীঘ্রই সিদ্ধান্ত নেওয়া হবে।”

প্রথমে শোনা গিয়েছিল, সিরিজের প্রথমে টেস্ট খেলবে দুই দল। কিন্তু এই বিষয়ে বোর্ড সরকারি ভাবে কিছুই জানায়নি। পরিবর্তিত পরিস্থিতিতে মনে করা হচ্ছে সিরিজের প্রথমে টি-টোয়েন্টি খেলবে দুই দল।

৯৯টি টেস্ট খেলেছেন বিরাট কোহলী। শ্রীলঙ্কা সিরিজের প্রথম টেস্টে খেলতে নামলে সেটাই হবে তাঁর শততম টেস্ট। সেই ম্যাচ হওয়ার কথা বেঙ্গালুরুতে। সেই ম্যাচ যদি দিন রাতের হয় তা হলে বিরাটের শততম টেস্ট খেলা হতে পারে গোলাপি বলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Pink ball test Team India Sri Lanka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE