Advertisement
১০ মে ২০২৪
Virat Kohli

Virat Kohli: ফোন বন্ধ কোহলীর, উদ্বিগ্ন ছোটবেলার কোচ রাজকুমারের তোপ সৌরভের বিরুদ্ধেই

বিরাট কোহলীকে সরিয়ে দিয়ে একদিনের ক্রিকেটে ভারতের নতুন অধিনায়ক করা হয়েছে রোহিত শর্মাকে। ভারতীয় বোর্ডের এই সিদ্ধান্ত অবাক করেছে অনেককেই।

সৌরভকে তোপ কোহলীর ছোটবেলার কোচের।

সৌরভকে তোপ কোহলীর ছোটবেলার কোচের। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২১ ১৮:০২
Share: Save:

বিরাট কোহলীকে সরিয়ে দিয়ে একদিনের ক্রিকেটে ভারতের নতুন অধিনায়ক করা হয়েছে রোহিত শর্মাকে। ভারতীয় বোর্ডের এই সিদ্ধান্ত অবাক করেছে অনেককেই। সেই তালিকায় রয়েছেন কোহলীর ছোটবেলার কোচ রাজকুমার শর্মাও। তিনি সরাসরি তোপ দেগেছেন বোর্ডের দিকে।

এক পডকাস্টে রাজকুমার বলেছেন, “ওই সিদ্ধান্তের পর বিরাটের সঙ্গে আমার কোনও কথা হয়নি। ওর ফোন কোনও কারণে বন্ধ রয়েছে। কিন্তু আমার মতে, টি-টোয়েন্টি ক্রিকেটে নিজে থেকে কোহলী যখন অধিনায়কত্ব ছেড়ে দিল, তখনই ওকে বলা উচিত ছিল সাদা বলের দুটি ফরম্যাট থেকেই পদত্যাগ করার কথা বলতে বা একেবারেই পদত্যাগ না করতে।”

রাজকুমারের সঙ্গে কোহলী

রাজকুমারের সঙ্গে কোহলী ফাইল ছবি

একই সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের কথারও বিরোধিতা করেছেন রাজকুমার। বলেছেন, “সৌরভের মন্তব্য আমি পড়েছি। ও নাকি কোহলীকে বলেছিল (বিশ্বকাপের আগে) টি-টোয়েন্টির নেতৃত্ব থেকে ইস্তফা না দিতে। আমি এ রকম কিছু শুনেছি বলে মনে করতে পারছি না। ওর এই কথা আমাকে অবাক করেছে। এমনিতে চারদিকে বিভিন্ন মন্তব্যই উড়ে বেড়াচ্ছে।”

রাজকুমারের সংযোজন, “সিদ্ধান্তের পিছনে নির্বাচক কমিটি কোনও কারণ দেখাতে পারেনি। আমি জানি না দল পরিচালন সমিতি বা বিসিসিআই বা নির্বাচকরা ঠিক কী চাইছেন। কোনও ব্যাখ্যা, কোনও স্বচ্ছতা নেই এই সিদ্ধান্তের পিছনে। যা হয়েছে সেটা লজ্জাজনক। এত সফল একজন অধিনায়ককে সরিয়ে দেওয়া হল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Sourav Ganguly BCCI Rajkumar Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE