Advertisement
০১ মে ২০২৪
SA T20 League

ক্রিকেটারের উপর বন্দুক নিয়ে হামলা, ছিনতাই মোবাইল, ব্যাগ! সংশয়ে টি২০ লিগের নিরাপত্তা

দক্ষিণ আফ্রিকায় টি-টোয়েন্টি লিগ খেলতে গিয়ে বিপদে পড়লেন ওয়েস্ট ইন্ডিজ়‌ের অলরাউন্ডার। প্রকাশ্যে দিনের আলোয় তাঁর মূল্যবান জিনিসপত্র ছিনতাই করে পালাল দুষ্কৃতিরা। কী হয়েছিল?

cricket

ফ্যাবিয়ান অ্যালেন। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৪ ১০:২৫
Share: Save:

দক্ষিণ আফ্রিকায় টি-টোয়েন্টি লিগ খেলতে গিয়ে বিপদে পড়লেন ওয়েস্ট ইন্ডিজ়‌ের অলরাউন্ডার ফ্যাবিয়ান অ্যালেন। দিনের আলোয় তাঁর মূল্যবান জিনিসপত্র ছিনতাই করে পালাল দুষ্কৃতিরা। জোহানেসবার্গে সোমবার এই ঘটনা ঘটেছে। এর পরেই দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি লিগে খেলা ক্রিকেটারদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে।

এসএ টি২০ লিগে পার্ল রয়্যালস দলের হয়ে খেলেন অ্যালেন। ২৮ বছরের এই অলরাউন্ডার ছিলেন বিখ্যাত স্যান্ডটন সান হোটেলে। তার বাইরেই কয়েক জন দুষ্কৃতি বন্দুক নিয়ে তাঁকে আক্রমণ করে। ফোন এবং আরও ব্যক্তিগত জিনিসপত্র কেড়ে নেওয়া হয়। একটি ব্যাগও ছিল তার মধ্যে।

এসএ টি২০ আয়োজক এবং ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ়, প্রত্যেকেই ঘটনার কথা স্বীকার করেছে। ওয়েস্ট ইন্ডিজ়‌ বোর্ডের এক কর্তার দাবি, অ্যালেনের কোনও ক্ষতি হয়নি। ক্রিকেটারের সঙ্গে তারা যোগাযোগ করেছে। প্রধান কোচ আন্দ্রে কুলি কথা বলেছেন অ্যালেনের সঙ্গে। লিগে খেলা আর এক ক্যারিবিয়ান ক্রিকেটার ওবেড ম্যাকয়ের সঙ্গেও কথা হয়েছে। আপাতত ভালই আছেন অ্যালেন।

তবে পার্ল রয়্যালস দল এমন কোনও ঘটনার কথা স্বীকার করছে না। এসএ টি২০ লিগের মুখপাত্র ঘটনার কথা স্বীকার করলেও জানিয়েছেন, ঘটনাস্থলে থাকা এক পুলিশ অফিসারের কাছে এ বিষয়ে কোনও তথ্য নেই। অ্যালেনের সঙ্গেও যোগাযোগ করা যায়নি। উল্লেখ্য, এর আগেও এক ক্রিকেটারের সঙ্গে এমন ঘটনা হয়েছিল। অ্যালেনের সঙ্গে হওয়ার ঘটনায় চাপ বাড়ছে আয়োজকদের উপরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fabian Allen West Indies
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE