Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Pakistan Cricket Board

পাকিস্তান ক্রিকেটে হচ্ছেটা কী? নতুন বোর্ড প্রধানের মুখে উল্টো সুর, ভারত নিয়ে অন্য কথা

পাকিস্তান ক্রিকেটে ডামাডোল। পাকিস্তান ক্রিকেট বোর্ডের নতুন চেয়ারম্যানের দায়িত্বে এসে ভারতে খেলা নিয়ে অন্য কথা বললেন তিনি। বোর্ডের আগের সব কমিটিকে বরখাস্ত করেছেন তিনি।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের নতুন চেয়ারম্যান ভারত নিয়ে অন্য কথা বলছেন। বাবরদের দলের নির্বাচক প্রধানকে সরিয়ে দেওয়া হয়েছে।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের নতুন চেয়ারম্যান ভারত নিয়ে অন্য কথা বলছেন। বাবরদের দলের নির্বাচক প্রধানকে সরিয়ে দেওয়া হয়েছে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২২ ১৬:৩৬
Share: Save:

পাকিস্তান ক্রিকেটে ডামাডোল। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রাক্তন চেয়ারম্যান রামিজ় রাজা জানিয়েছিলেন, ভারত যদি পাকিস্তানে এশিয়া কাপ খেলতে না যায় তা হলে তারাও ভারতে এক দিনের বিশ্বকাপ খেলতে আসবে না। যদিও পাকিস্তান ক্রিকেট বোর্ডের নতুন চেয়ারম্যান নাজম শেঠি দায়িত্ব নিয়েই জানিয়ে দিলেন, এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে পাকিস্তান সরকার। দায়িত্ব নিয়ে আগের সব কমিটিকে বরখাস্ত করে দিয়েছেন নাজম।

পিসিবির দায়িত্ব নেওয়ার পরে সাংবাদিক বৈঠকে নাজমকে এশিয়া কাপ নিয়ে প্রশ্ন করা হয়েছিল। সরাসরি তার কোনও জবাব দেননি নাজম। জানিয়েছেন, এত তাড়াতাড়ি এই বিষয়ে কোনও মন্তব্য করতে যাবেন না তিনি। নাজম বলেছেন, ‘‘এত তাড়াতাড়ি এই বিষয়ে কোনও মন্তব্য করব না। বোর্ডের সদস্যদের সঙ্গে আলোচনা করতে হবে। আমি জানি না, আগের বোর্ড প্রধান কী সিদ্ধান্ত নিয়েছিলেন। আমি কিছু শুনেছি। কিন্তু পরিস্থিতি দেখে সেই অনুযায়ী সিদ্ধান্ত নিতে হয়। কারণ, সেই সিদ্ধান্তের উপর অনেক কিছু নির্ভর করে।’’

তার পরেই পাকিস্তান সরকারের প্রসঙ্গ টেনে আনেন নাজম। তিনি বলেন, ‘‘ভারতে খেলার বিষয়ে আমরা কোনও সিদ্ধান্ত নিতে পারি না। সব সিদ্ধান্ত নেবে পাকিস্তান সরকার। ওরা যা বলবে সেটাই হবে।’’

নতুন বোর্ড প্রধান হয়ে একাধিক ঘোষণা করেছেন নাজম। ২০১৯ সালের সংবিধান অনুযায়ী তৈরি হওয়া সব কমিটিকে বরখাস্ত করেছেন তিনি। পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক মহম্মদ ওয়াসিমের চুক্তিও বাতিল করে দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE