Advertisement
০২ মে ২০২৪
IPL 2024

১৭ দিনে চার দিন দু’টি করে খেলা, কখন থেকে শুরু আইপিএলের ম্যাচ?

আইপিএলের সূচি ঘোষণা করা হয়েছে বৃহস্পতিবার। প্রথম ১৭ দিনের সূচি ঘোষিত হয়েছে। ২২ মার্চ থেকে ৭ এপ্রিল পর্যন্ত ম্যাচ রয়েছে আংশিক সূচিতে। ম্যাচ শুরু হবে কখন?

cricket

আইপিএলের ট্রফি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:১৫
Share: Save:

আইপিএলের সূচি ঘোষণা করা হয়েছে বৃহস্পতিবার। প্রথম ১৭ দিনের সূচি ঘোষিত হয়েছে। ২২ মার্চ থেকে ৭ এপ্রিল পর্যন্ত ম্যাচ রয়েছে আংশিক সূচিতে। প্রথম ম্যাচ শুরু হচ্ছে রাত ৮টা থেকে। জানানো হয়েছে বাকি ম্যাচ শুরুর সময়ও। কখন থেকে শুরু এ বারের আইপিএল ম্যাচগুলি?

আইপিএলের তরফে জানানো হয়েছে, দুপুরের ম্যাচগুলিতে শুরু হবে ৩.৩০টে থেকে। পরের ম্যাচগুলি সন্ধ্যা ৭.৩০-এ শুরু হবে। অর্থাৎ গত বারের মতোই ম্যাচের সময় একই রয়েছে। এগিয়ে আনা হয়নি। অফিস থেকে বেরিয়ে যাতে সমর্থকেরা সোজা ম্যাচ দেখতে মাঠে ঢুকে পড়তে পারেন এবং ফেরার সময় যাতে কোনও সমস্যা না হয়, সেটা ভেবেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে খবর। অতীতে আইপিএলের ম্যাচ শুরু হত রাত ৮টা থেকে।

আইপিএলে ১৭ দিনের মধ্যে চার দিন দু’টি করে ম্যাচ থাকছে। সবক’টিই সপ্তাহান্তে। ছুটির দিন হওয়ায় ঠাসা মাঠে খেলা হওয়ার সম্ভাবনা থাকছে। বোর্ড জানিয়েছে, নির্বাচনের দিন ক্ষণ ঠিক হয়ে গেলে বাকি সূচি ঘোষণা করা হবে। প্রথম ম্যাচে খেলতে নামবে চেন্নাই সুপার কিংস (সিএসকে) এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি)। অর্থাৎ প্রথম ম্যাচেই দেখা যাবে মহেন্দ্র সিংহ ধোনি এবং বিরাট কোহলির লড়াই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 CSK V RCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE