Advertisement
২৩ জুন ২০২৪
Virat Kohli

রোনাল্ডো, ফেডেরারের সঙ্গে কোনও দিন আড্ডা দিলে কী বলতেন? জানালেন কোহলি

কেমন হত যদি কোনও এক দিন এই তিন জন আড্ডা মারতে বসতেন একসঙ্গে? কী কথা বলতেন তাঁরা? কাল্পনিক সেই আড্ডার কথা তুলে ধরেছেন কোহলি নিজেই।

ronaldo, kohli and federer

রোনাল্ডো, ফেডেরারের সঙ্গে কোহলির আড্ডা হলে কেমন হত? — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১৬:০০
Share: Save:

ক্রিকেটে যেমন বিরাট কোহলি বিশ্বের অন্যতম সেরা ব্যাটার, তেমনই ফুটবলে পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং টেনিসে রজার ফেডেরার। তিনটি খেলা নিয়ে কথা বলতে গেলে এই তিন জনের নাম আসবেই। কেমন হত যদি কোনও এক দিন এই তিন জন আড্ডা মারতে বসতেন একসঙ্গে? কী কথা বলতেন তাঁরা? কাল্পনিক সেই আড্ডার কথা তুলে ধরেছেন কোহলি নিজেই। আরসিবির একটি ভিডিয়োয় এ বিষয়ে কথা বলেছেন তিনি।

কোহলি জানিয়েছেন, তিনি কথা বলতে ভালবাসেন। তবে এই দুই তারকার মুখোমুখি হলে তাঁর মুখ দিয়ে কোনও কথাই বেরোবে না। কোহলি বলেছেন, “আমি চুপচাপ বসে থাকব এবং ওদের কথা শুনব। সত্যি বলতে, এ রকম আড্ডায় আমার কিছু বলার থাকবেই না। খেলাধুলোর ইতিহাসে সেরা দুটো মানুষের সামনে বসে গোটা অনুভূতিটা শুষে নেওয়ার চেষ্টা করব।”

আন্তর্জাতিক ফুটবলে রোনাল্ডো এখনও সমানতালে খেলে চললেও, গত বছর টেনিসকে বিদায় জানিয়েছেন ফেডেরার। ২০টি গ্র্যান্ড স্ল্যাম জিতেছেন তিনি। কোহলিও প্রায় ক্রিকেটজীবনের শেষের দিকে এগোচ্ছেন। অতীতে তাঁকে রোনাল্ডোর সঙ্গে একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছে। পাশাপাশি, ইংল্যান্ডে গিয়ে একাধিক বার ফেডেরারের সঙ্গে দেখা করেছেন কোহলি এবং তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা।

বাকি দুই খেলার কিংবদন্তিদের নিয়ে যেমন কথা বলেছেন, তেমনই কোহলির কথায় উঠে এসেছে সচিন তেন্ডুলকর এবং ভিভ রিচার্ডসের প্রসঙ্গও। বলেছেন, “নিজেদের প্রজন্মে ব্যাটিংয়ে বিপ্লব এনে দিয়েছেন, এমন দু’জনের কথা আমি সারা ক্ষণই বলি। একজন ভিভ রিচার্ডস এবং আর একজন সচিন তেন্ডুলকর, যিনি আমার আদর্শ। দু’জনেই নিজেদের প্রজন্মের ক্রিকেটকে পুরো বদলে দিয়েছেন। তাই জন্যেই আমার মতে ওঁরা কিংবদন্তি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Cristiano Ronaldo Roger Federer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE