Advertisement
৩০ এপ্রিল ২০২৪
WPL 2023

২০৭ থেকে ২২৩! মুম্বইকে টপকে গেল দিল্লি, মেয়েদের আইপিএলে দ্বিতীয় দিনে নতুন রেকর্ড

মেয়েদের আইপিএলে সব থেকে বেশি রানের রেকর্ড গড়ল দিল্লি ক্যাপিটালস। ২২৩ রান তুলল তারা। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে এই বিশাল রান তুলল দিল্লি।

Delhi Capitals

মেগ ল্যানিং এবং শেফালি বর্মা দিল্লির হয়ে বড় রান করেন। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ১৭:৪৪
Share: Save:

উইমেন্স প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচে ২০৭ রান তুলেছিল মুম্বই ইন্ডিয়ান্স। সেই রান টপকে মেয়েদের আইপিএলে সব থেকে বেশি রানের রেকর্ড গড়ল দিল্লি ক্যাপিটালস। ২২৩ রান তুলল তারা। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে এই বিশাল রান তুলল দিল্লি।

মেয়েদের আইপিএলে দ্বিতীয় দিন রবিবার। দু’টি ম্যাচ রয়েছে এ দিন। প্রথম ম্যাচে মুখোমুখি দিল্লি এবং বেঙ্গালুরু। মুম্বইয়ের ব্রেবোর্নে খেলতে নামে দুই দল। দিল্লির হয়ে ব্যাট করতে নেমে শুরু থেকেই ঝড় তোলেন শেফালি বর্মা এবং মেগ ল্যানিং। তাঁরা দু’জনে ১৪.৩ ওভারে ১৬২ রানের জুটি গড়েন। ল্যানিং (৭২) বোল্ড হয়ে যান হেথার নাইটের বলে। সেই ওভারেই রিচা ঘোষের হাতে ক্যাচ দেন শেফালি (৮৪)।

তাঁরা ফিরলেও দিল্লির রানের গতি কমেনি। মারিজেন কাপ এবং জেমাইমা রদ্রিগেজ় ৬০ রানের জুটি গড়েন। কাপ অপরাজিত ৩৯ রানে এবং জেমাইমা করেন ২২ রান। বেঙ্গালুরুর হয়ে নাইট ছাড়া আর কোনও বোলারই উইকেট নিতে পারেননি। মাত্র দু’উইকেট হারিয়ে ২২৩ রান তুলে নেয় দিল্লি।

মুম্বই ম্যাচে হরমনপ্রীত কৌর ৬৫ রান করেছিলেন। তিনি ছাড়াও রান পেয়েছিলেন হিলি ম্যাথুজ এবং অ্যামেলিয়া কের। ওপেনার ম্যাথুজ ৩১ বলে ৪৭ রান করেন। কের ২৪ বলে ৪৫ রানের ঝোড়ো ইনিংস খেলেন। তাঁদের দাপটেই ২০৭ রান তুলেছিল মুম্বই। মেয়েদের আইপিএলের প্রথম ম্যাচেই এই বিরাট রান চমকে দিয়েছিল সকলকে। পরের দিনই সেই রান টপকে গেলেন শেফালিরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE