Advertisement
০২ মে ২০২৪
India vs England 2024

বাড়ি ফিরলেই অপেক্ষা করবে খাসির মাংস, আর কী খেতে ভালবাসেন যশস্বী?

ইংল্যান্ডের বিরুদ্ধে গত দু’টি টেস্টেই দ্বিশতরান করেছেন যশস্বী জয়সওয়াল। ছেলের কীর্তিতে খুশি বাবা ভূপেন্দ্র যাদব। জানিয়েছেন, যশস্বী শুধু রানই করতে ভালবাসেন না, তিনি খাদ্যরসিকও।

cricket

যশস্বী জয়সওয়াল। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ১১:৪৯
Share: Save:

ইংল্যান্ডের বিরুদ্ধে গত দু’টি টেস্টেই দ্বিশতরান করেছেন যশস্বী জয়সওয়াল। ইংরেজ বোলারদের শাসন করেছেন তিনি। তাঁর দাপটেই সিরিজ়‌ে ২-১ এগিয়ে রয়েছে ভারত। ছেলের কীর্তিতে খুশি বাবা ভূপেন্দ্র যাদবও। তিনি জানিয়েছেন, যশস্বী শুধু রানই করতে ভালবাসেন না, তিনি খাদ্যরসিকও। কোন খাবার খেতে ভালবাসেন এই ওপেনার, সেটাও জানিয়েছেন তাঁর বাবা।

এক ওয়েবসাইটে সাক্ষাৎকারে ভূপেন্দ্র বলেছেন, “খাসির মাংস খেতে খুবই ভালবাসে যশস্বী। এ ছাড়া, ভাত, ডাল, পাঁউরুটি এবং কারি খেতে পছন্দ করে। বাড়ি ফিরলে ওর জন্য সেই খাবার তৈরি করা হবে।” বিভিন্ন শট খেলে ইংল্যান্ডের বোলারদের চাপে ফেলেছেন যশস্বী। তবে তাঁর বাবার ভাল লেগেছে সুইপ শট। তিনি বলেছেন, “ও দারুণ সুইপ শট খেলে। অনেক পরিশ্রমও করে ওই শট সঠিক ভাবে খেলার জন্য।”

প্রথম তিনটি টেস্টে ইতিমধ্যেই অনেক রেকর্ড গড়ে ফেলেছেন যশস্বী। রাঁচী টেস্টেও তাঁর সামনে একাধিক রেকর্ড গড়ার সুযোগ। আর ১৩৯ রান করলেই দ্রুততম ভারতীয় হিসাবে টেস্টে ১০০০ রান হবে তাঁর। ছুঁয়ে ফেলবেন বিনোদ কাম্বলিকে। তবে ভূপেন্দ্র চান, ছেলে নিজের রেকর্ড তৈরি করুক। তিনি বলেছেন, “আমি চাই ও নিজের রেকর্ড তৈরি করুক। বাকি কার কী রেকর্ড রয়েছে সে সব মাথায় রাখার দরকার নেই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs England 2024 Yashasvi Jaiswal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE