Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ranji Trophy

২৪ দিন আগে বাংলার বিরুদ্ধে ইডেনে ৭ উইকেট, খেলার আগে হঠাৎই প্রয়াত সেই ক্রিকেটার

বদোদরার বিরুদ্ধে খেলতে নামার আগে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সিদ্ধার্থ। হিমাচল প্রদেশ ক্রিকেট সংস্থার সচিব জানিয়েছেন, বমি করছিলেন সিদ্ধার্থ। তাঁর মূত্রত্যাগ করতে সমস্যা হচ্ছিল।

হিমাচল প্রদেশের তরুণ পেসার সিদ্ধার্থ শর্মা প্রয়াত। খেলার আগে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি।

হিমাচল প্রদেশের তরুণ পেসার সিদ্ধার্থ শর্মা প্রয়াত। খেলার আগে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ১১:৩৫
Share: Save:

খেলার আগে হঠাৎই অসুস্থ হয়ে পড়েছিলেন হিমাচল প্রদেশের ক্রিকেটার সিদ্ধার্থ শর্মা। হাসপাতালে অবস্থা আরও খারাপ হয়। পরে হাসপাতালেই মৃত্যু হয়েছে ২৮ বছর বয়সি ক্রিকেটারের। হিমাচল প্রদেশ ক্রিকেট সংস্থা তাঁর মৃত্যুর কথা জানিয়েছে। ২৪ দিন আগে ইডেন গার্ডেন্সে বাংলার বিরুদ্ধে দুরন্ত বল করেছিলেন তিনি। সেটাই শেষ বার তাঁর মাঠে নামা।

বদোদরার বিরুদ্ধে খেলতে নামার আগে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সিদ্ধার্থ। হিমাচল প্রদেশ ক্রিকেট সংস্থার সচিব অবনীশ পারমার জানিয়েছেন, বমি করছিলেন সিদ্ধার্থ। তাঁর মূত্রত্যাগ করতে সমস্যা হচ্ছিল। তার পরেই হাসপাতালে ভর্তি করা হয় সিদ্ধার্থকে। শরীরে ক্রিয়েটিনিনের মাত্রা বেড়ে যাওয়ায় কিডনি-সহ কয়েকটি অঙ্গ বিকল হয়ে গিয়েছিল তাঁর। সিদ্ধার্থের এক দাদা থাকেন কানাডায়। তিনি এসে তাঁর শেষকৃত্য করবেন।

রঞ্জিতে নিজের শেষ ম্যাচ ইডেনে বাংলার বিরুদ্ধে খেলেছিলেন সিদ্ধার্থ। গত ২০-২৩ ডিসেম্বরের সেই ম্যাচে প্রথম ইনিংসে ৬৯ রান দিয়ে ৫ উইকেট নিয়েছিলেন তিনি। সেটিই রঞ্জিতে সিদ্ধার্থের প্রথম ৫ উইকেট নেওয়া। সব মিলিয়ে ম্যাচে ৭ উইকেট নিয়েছিলেন এই পেসার। এই মরসুমে রঞ্জিতে ২টি ম্যাচে ১২টি উইকেট নিয়ে তৃতীয় সর্বোচ্চ উইকেট শিকারি ছিলেন সিদ্ধার্থ।

বাংলার ম্যাচের পরে উত্তরাখণ্ডের বিরুদ্ধে খেলা ছিল সিদ্ধার্থদের। কিন্তু সেই ম্যাচে খেলেননি তিনি। অসুস্থতার কারণে বিশ্রাম দেওয়া হয়েছিল তাঁকে। বদোদরার বিরুদ্ধে তাঁকে দলে নেওয়া হয়েছিল। কিন্তু খেলার আগেই অসুস্থ হয়ে প্রয়াত হলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranji Trophy Cricketer Died
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE