Advertisement
২৬ এপ্রিল ২০২৪
KKR

কলকাতার প্রাক্তন ক্রিকেটারকে এক ওভারে পাঁচ ছক্কা ক্যারিবিয়ান ব্যাটারের

এক ওভার থেকে ৩১ রান পায় ভাইপার্স। তাদের স্কোর পৌঁছে যায় ১৪৩ রানে। সেখান থেকে ১৮৩ রানে শেষ হয় তাদের ইনিংস। ওই রানই জিতিয়ে দেয়। ম্যাচে দু’দলের পার্থক্য গড়ে দেয় পাঠানের ওই ওভার।

a representative picture of cricket

দুবাইয়ের হয়ে খেলতে গিয়ে বিপক্ষের ক্রিকেটারের হাতে পাঁচটি ছয় খেলেন পাঠান। প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ২০:২০
Share: Save:

কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএলে খেলেছেন তিনি। ট্রফিও জিতেছেন দু’বার। সেই ইউসুফ পাঠান এখন খেলছেন দুবাইয়ের আন্তর্জাতিক টি-টোয়েন্টি লিগে। সেখানে একটি ম্যাচে এক ওভারে বিপক্ষের ব্যাটারের হাতে পাঁচটি ছক্কা খেলেন তিনি। গত বৃহস্পতিবার ডেজার্ট ভাইপার্স বনাম দুবাই ক্যাপিটালসের ম্যাচে এই ঘটনা ঘটেছে।

ওই প্রতিযোগিতায় দুবাইয়ের হয়ে খেলছেন পাঠান। বিপক্ষ ভাইপার্স দলে ছিলেন ওয়েস্ট ইন্ডিজ়ের শেরফানে রাদারফোর্ড। ঘটনাটি ঘটেছে ভাইপার্সের ইনিংসের ১৬তম ওভারে। প্রথম বলে এক রান নেন স্যাম বিলিংস। সেই সময়ে ১৬ বলে ১৫ রানে ব্যাট করছিলেন রাদারফোর্ড। তিনি স্ট্রাইকে আসেন। এসেই পাঠানের ওভারের বাকি পাঁচটি বলে ছক্কা মারেন তিনি। তার সাহায্যে ২৩ বলেই অর্ধশতরান পূরণ হয়ে যায় তাঁর।

সেই ওভার থেকে ৩১ রান পায় ভাইপার্স। তাদের স্কোর পৌঁছে যায় ১৪৩ রানে। সেখান থেকে ১৮৩ রানে শেষ হয় তাদের ইনিংস। ওই রানই জিতিয়ে দেয়। ম্যাচে দু’দলের পার্থক্য গড়ে দেয় পাঠানের ওই ওভার। ইতিমধ্যেই প্লে-অফের যোগ্যতা অর্জন করেছে তারা। প্রথম দুই দলের মধ্যে থাকাও নিশ্চিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR Yusuf Pathan Ilt20 league
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE