Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Serie A

ইউরোপে ব্যর্থ, তবুও ইটালিতে বছরের সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

গত মরশুমে জুভেন্টাসকে টানা নবম সেরি আ খেতাব জেতানোর জন্যই এই সম্মান।

ট্রফি হাতে রোনাল্ডো।

ট্রফি হাতে রোনাল্ডো। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২১ ১৮:০৪
Share: Save:

ইউরোপীয় প্রতিযোগিতায় দল ব্যর্থ। তবু সেরি আ-র বর্ষসেরা ফুটবলারের খেতাব পেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। শুক্রবার এক অনুষ্ঠানে তাঁর হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। গত মরশুমে জুভেন্টাসকে টানা নবম সেরি আ খেতাব জেতানোর জন্যই এই সম্মান।

পুরষ্কার পেয়ে রোনাল্ডোর মুখে কোভিড অতিমারির কথা। বলেছেন, “একটা অদ্ভুত বছর কাটালাম। এমন একটা বছর যেটা কেউ কোনওদিন চায়নি। কিন্তু ব্যক্তিগত এবং দলগত ভাবে বছরটা আমাদের কাছে ভাল গিয়েছে। কারণ আমরা খেতাব জিতেছি। শুরুর দিকে ফাঁকা মাঠে খেলতে অসুবিধেই হত। কিন্তু আমাদের পাখির চোখ ছিল খেতাব। সেটা আমরা পেরেছি। তবে চ্যাম্পিয়ন্স লিগ ঘরে তুলতে পারিনি।”

সাম্পদোরিয়ার বিরুদ্ধে ২০১৯-এর ডিসেম্বর যে গোলটি করেছিলেন রোনাল্ডো, সেটি বর্ষসেরা গোল হিসেবে নির্বাচিত হয়েছে। পর্তুগিজ ফুটবলার বলেছেন, “ওটাই আমার সেরা গোল। আমি নিশ্চিত। আমার গোটা দলকে ধন্যবাদ। ওরা না থাকতে এই পুরষ্কার পেতাম না। পাশাপাশি যারা আমাকে ভোট দিয়েছে তাদেরকেও ধন্যবাদ। এখনও ফুটবলকে ঘিরে আমি সমান অনুপ্রাণিত। না হলে ৩৫, ৩৬, ৩৭ বা ৪০ বছর পর্যন্ত খেলা চালিয়ে যাওয়া সম্ভব হয় না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Juventus Serie A
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE