Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

Cristiano Ronaldo: ওল্ড ট্র্যাফোর্ডে লাল জার্সিতে নামবেন রোনাল্ডো, খেলা দেখবেন না মা

২০০৫ সালে বাবাকে হারিয়েছেন রোনাল্ডো। তাঁর মায়ের বয়স ৬৬। ছেলের খেলার উত্তেজনা নিতে না পেরে অনেক বার জ্ঞান হারিয়েছেন তিনি।

২০০৫ সালে বাবাকে হারিয়েছেন রোনাল্ডো।

২০০৫ সালে বাবাকে হারিয়েছেন রোনাল্ডো। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২১ ১৭:৫৮
Share: Save:

মাঠে নামবেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কিন্তু সেই ম্যাচ দেখতে পারবেন না তাঁর মা মারিয়া ডলোরেস। ১১ সেপ্টেম্বর নিউ ক্যাসেলের বিরুদ্ধে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে নামতে পারেন রোনাল্ডো। সেই ম্যাচ যাতে তাঁর মা না দেখেন, বিষয়টি নিশ্চিত করেছেন পর্তুগিজ তারকা স্বয়ং।

২০০৫ সালে বাবাকে হারিয়েছেন রোনাল্ডো। তাঁর মায়ের বয়স ৬৬। ছেলের খেলার উত্তেজনা নিতে না পেরে অনেক বার জ্ঞান হারিয়েছেন তিনি। সেই ভয়ে রোনাল্ডোর নির্দেশ, কোনও বড় ম্যাচ তাঁর মা যেন না দেখেন। মাঠে এসে দেখা তো দূর, বাড়িতেও সেই ম্যাচ দেখা থেকে মাকে বিরত রাখেন রোনাল্ডো।

রোনাল্ডো বলেন, “মাকে বলেছি, বাবাকে হারিয়েছি, তোমাকে এত তাড়াতাড়ি হারাতে পারব না। কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল, ফাইনাল ম্যাচ তুমি দেখবে না। ভীষণ চিন্তা করে ম্যাচ নিয়ে, কেন বুঝি না। তাই কোনও বড় ম্যাচও দেখতে বারণ করে দিয়েছি।”

বাড়িতে যাতে ছেলের খেলা না দেখেন ডলোরেস, সেই জন্য বন্ধুদের পাঠিয়ে দেন রোনাল্ডো। তিনি বলেন, “বন্ধুদের বাড়িতে রাখি। খেলার সময় বাইরে হাঁটতে যায় মা। স্টেডিয়ামের মধ্যে দু’বার অজ্ঞান হয়ে গিয়েছিল। খুব চিন্তা করে।”

রোনাল্ডো বলেন, “আমার মা এই পরিবারের স্তম্ভ। আমি যা সাফল্য পেয়েছি তার জন্য মায়ের খুব বড় ভূমিকা।” হারানোর ভয়ে মাকে প্রথম ম্যাচ দেখা থেকে দূরে রাখছেন রোনাল্ডো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Manchester United cr7
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE