Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Daniil Medvedev

Daniil Medvedev: পর পর ফাইনালে হার, কোর্ট থেকেই কোচকে চোটপাট বিশ্বের এক নম্বরের

ঘাসের কোর্টে পর পর দু’টি ফাইনালে হারলেন মেদভেদেভ। হারের পর মেজাজ ঠিক রাখতে পারেননি। কোর্ট থেকেই কোচের উদ্দেশে চিৎকার শুরু করেন।

হারের পর ক্ষুব্ধ মেদভেদেভ।

হারের পর ক্ষুব্ধ মেদভেদেভ। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২২ ১৬:১৮
Share: Save:

ঘাসের কোর্টে পর পর দু’টি প্রতিযোগিতার ফাইনালে হেরেই রাগে ফেটে পড়লেন ডানিল মেদভেদেভ। কোর্ট থেকেই কোচ গিলস সারভারার উপর চিৎকার শুরু করেন মেদভেদেভ।

রবিবার জার্মানির হ্যালে একটি প্রতিযোগিতার ফাইনালে মেদভেদেভ মাত্র ৬৪ মিনিটে হেরে যান পোল্যান্ডের হুবার্ট হুরকাজের কাছে। বিশ্বের এক নম্বর টেনিস খেলোয়াড়ের পক্ষে ম্যাচের ফল হয় ১-৬, ৪-৬। প্রথম সেটে বিশ্বের ১০ নম্বরের সামনে দাঁড়াতেই পারেননি রাশিয়ার খেলোয়াড়। দ্বিতীয় সেটে লড়াইয়ে ফিরলেও খেতাব জিততে পারেননি।

গত রবিবারও ঘাসের কোর্টের একটি প্রতিযোগিতার ফাইনালে হেরে যান মেদভেদেভ। পর পর দু’টি প্রতিযোগিতার ফাইনালের হার হজম করতে পারেননি মেদভেদেভ। ম্যাচ শেষ হতেই ক্ষুব্ধ টেনিস খেলোয়াড় কোর্ট থেকেই কোচের উপর ক্ষোভ প্রকাশ করেন। গ্যালারিতে বসে থাকা কোচকে লক্ষ্য করে চিৎকার করতে শুরু করেন মেদভেদেভ। পরিস্থিতি আরও খারাপ হতে পারে আঁচ করে তখনই স্টেডিয়াম ছাড়েন সারভারা।

কোচের উপর রাগ উগরে দেওয়ার আগে অবশ্য দর্শকদের কাছে ভাল খেলতে না পারার জন্য দুঃখ প্রকাশ করেন মেদভেদেভ। তিনি বলেন, ‘‘ম্যাচটা দীর্ঘ সময় খেলতে পারলাম না। উত্তেজক করে তুলতেও পারিনি। এই কোর্টে খেলা খুব সহজ নয়।’’

মেদভেদেভ হতাশ হলেও প্রতিপক্ষ হুরকাজ তাঁর প্রশংসাই করেছেন। পোল্যান্ডের টেনিস খেলোয়াড় জীবনের পঞ্চম এটিপি খেতাব জয়ের পর বলেছেন, ‘‘মেদভেদেভ বিশ্বের সেরা টেনিস খেলোয়াড়। ওর বিরুদ্ধে খেলা বেশ কঠিন। আসলে এই ম্যাচে সব সঠিক শটগুলো প্রথম থেকেই আমার পক্ষে এসেছে। ছন্দ পেয়ে গিয়েছিলাম।’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE