Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Virat Kohli

Mayank Agarwal: ইংল্যান্ড সফরে রোহিতদের দলে থাকলেও বিলেত যাওয়া হচ্ছে না এই ব্যাটারের

একটি মাত্র টেস্ট। তাই দলের সঙ্গে ইংল্যান্ড পাঠানো হচ্ছে না ময়ঙ্ককে। তাঁকে বেঙ্গালুরুতে অনুশীলন করতে বলা হয়েছে। কারও চোট লাগলে পাঠানো হবে।

রোহিত শর্মা।

রোহিত শর্মা। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২২ ১৫:৫৬
Share: Save:

বিরাট কোহলী, চেতেশ্বর পুজারা, রবীন্দ্র জাডেজা-সহ ভারতীয় দলের কিছু সদস্য টেস্ট ম্যাচের জন্য ১৬ জুন লন্ডন গিয়েছেন। লন্ডন পৌঁছেছেন অধিনায়ক রোহিত শর্মাও। কোচ রাহুল দ্রাবিড়-সহ দলের বাকিরা গেলেন সোমবার। কিন্তু দলে থাকলেও ইংল্যান্ড যাচ্ছেন না ময়ঙ্ক অগ্রবাল।

টেস্ট দলে ময়ঙ্কের নাম রয়েছে স্ট্যান্ডবাই হিসাবে। চোটের জন্য লোকেশ রাহুল ছিটকে যাওয়ার পর তাঁকে স্ট্যান্ডবাই হিসাবে নেওয়া হয়। প্রাথমিক ভাবে দলের সঙ্গে ময়ঙ্ককেও ইংল্যান্ড পাঠানোর কথা ছিল। কিন্তু এ বারের সফরে ভারত মাত্র একটি টেস্ট ম্যাচ খেলবে। তাই শেষ পর্যন্ত ময়ঙ্ককে দেশে রেখে দেওয়ারই সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ইংল্যান্ডে অনুশীলন বা প্রস্তুতি ম্যাচে কোনও ক্রিকেটার চোট পেলে প্রয়োজন বুঝে ময়ঙ্ককে পাঠানো হবে।

বিসিসিআইয়ের এক কর্তা বলেছেন, ‘‘ময়ঙ্ককে এখনও ইংল্যান্ড পাঠানো হচ্ছে না। মাত্র একটা টেস্ট। দল পরিচালকরা মনে করছেন, অতিরিক্ত ক্রিকেটার নিয়ে যাওয়ার দরকার নেই। তেমন প্রয়োজন হলে পরেও ওকে পাঠানো যাবে। ম্যাচের সংখ্যা বেশি হলে ওকে এখনই পাঠাতে হত।’’ ময়ঙ্ককে আপাতত বেঙ্গালুরুতেই থাকতে এবং অনুশীলন করতে বলা হয়েছে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE