Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

‘সাম্প্রতিক ফর্মের উপর ভিত্তি করেই খেলানো হয়েছে রোহিতকে’

জোহানেসবার্গে প্রোটিয়া বাহিনীর বিরুদ্ধে নামার আগে অস্বস্তিতে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। প্রথম দুই টেস্টে সুযোগ পাওয়া রোহিত শর্মা দক্ষিণ আফ্রিক

সংবাদ সংস্থা
২৩ জানুয়ারি ২০১৮ ১২:২৬
Save
Something isn't right! Please refresh.
রবি শাস্ত্রী। ছবি: এপি

রবি শাস্ত্রী। ছবি: এপি

Popup Close

কেপ টাউন এবং সেঞ্চুরিয়ানে পর পর দুই টেস্ট হেরে এক ম্যাচ বাকি থাকতেই টেস্ট সিরিজ খোয়াতে হয়েছে ভারতকে। এই পরিস্থিতিতে বুধবার (২৪ জানুয়ারি) টেস্ট সিরিজের শেষ ম্যাচে হোয়াইটওয়াশ আটকাতে নামছে ভারত।

জোহানেসবার্গে প্রোটিয়া বাহিনীর বিরুদ্ধে নামার আগে অস্বস্তিতে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। প্রথম দুই টেস্টে সুযোগ পাওয়া রোহিত শর্মা দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চরম ফ্লপ। কেপটাউন টেস্টে দু’ইনিংস মিলিয়ে মোট ২১ রান করেছেন রোহিত। দ্বিতীয় টেস্টে দুই ইনিংস মিলিয়ে রোহিতের সংগ্রহ ৫৭।

প্রথম টেস্টে অসফল হওয়ার পরই রোহিতের পরিবর্তে বিদেশের মাটিতে ভাল ফল করা অজিঙ্ক রাহানেকে দলে নেওয়ার বিষয়ে সওয়াল করতে থাকেন ভারতীয় সমর্থকরা। সোশ্যাল মিডিয়ায় টিম ম্যানেজমেন্ট এবং দল নির্বাচন নিয়ে ক্ষোভ উগরে দেন সমর্থকরা। এই পরিস্থিতিতে তৃতীয় টেস্টে রাহানের দলে ঢোকা এক প্রকার নিশ্চিত।

Advertisement

আরও পড়ুন: ঘাস ওড়েনি, হাসি ফেরেনি অশ্বিন-মুখেও

আরও পড়ুন: শ্রেয়স ফর্মে, হার মুম্বইয়ের

তবে, তৃতীয় টেস্টে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নামার আগে বিগত দু’টি টেস্টে রোহিতকে খেলানোর কারণ ব্যাখ্যা করলেন ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী। শাস্ত্রী জানান ঘরের মাঠে ওর ফর্ম দেখেই ওকে প্রথম দু’টি টেস্টে সুযোগ দেওয়া হয়েছিল। সাংবাদিকদের প্রশ্নের মুখে তিনি বলেন, “যদি অজিঙ্ক রাহানে প্রথম টেস্ট খেলত এবং সফল না হত, তখন আপনারাই আমাকে জিজ্ঞাসা করতেন যে, রোহিতকে খেলানো হচ্ছে না কেন?” তিনি আরও বলেন, “বিদেশের মাঠে সাম্প্রতিক ফর্মের উপর ভিত্তি করেই আমরা দল সাজানো হয়।”



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement