১৮ এপ্রিল ২০২৪
lottery

জানেন, কী ভাবে এক রাতে কোটিপতি হওয়া যায়?

শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২১ ১৪:৪৩
Share: Save:

আমেরিকান মেগা মিলিয়ন লটারি নিয়ে এসেছে বিশ্বের সব থেকে বড় জ্যাকপট প্রাইজ: ২২ বিলিয়ন টাকা (২৯৭ মিলিয়ন মার্কিন ডলার)। এবং আশ্চর্যভাবে এবার এই বিপুল পরিমাণ অর্থ জিতে নিতে পারেন যে কোনও ভারতীয়।

ভাবুন তো হঠাৎ আপনি কয়েক মিলিয়ন ডলারের জ্যাকপট জিতে গেলেন! সেই বিপুল পরিমাণ অর্থ দিয়ে আপনি কী করবেন? আপনি যদি ভাবেন এই বিপুল অর্থ জেতার জন্য আপনাতে মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা হতেই হবে, তা হলে আপনার জন্য রয়েছে সুখবর।

মেগা মিলিয়ন লটারির ২৯৭ মিলিয়ন মার্কিন ডলার জেতার জন্য এবার আর আপনাকে আমেরিকা যেতে হবে না। এই মুহূর্তে দাঁড়িয়ে এটি বিশ্বের বৃহত্তম জ্যাকপট প্রাইজ। মঙ্গলবার রাতের ড্র'তেই যা হতে আপনার।

অনলাইনে মেগা মিলিয়ন এবার খেলা যাবে ভারতে বসেই। আর সেই খেলার পুরস্কার মূল্য ২৯.৭০০ কোটি টাকা আপনার হতে পারে মাত্র কয়েকটি ক্লিকেই। চলুন দেখে নিন কী ভাবে –

১. LottoSmile.in-এ সাইন আপ করুন। বর্তমান সময়ে দাঁড়িয়ে এটি লটারির টিকিট কেনার জন্য বিশ্বের অন্যতম সেরা ভারতীয় ব্র্যান্ড।

২. এই সাইটে আপনি পেয়ে যাবেন বিশ্বের ৫০টিরও বেশি লটারির টিকিট। এর মধ্যে মেগা মিলিয়ন লটারি সিলেক্ট করুন।

৩. নিজের পছন্দসই নম্বর দিয়ে টিকিট ভর্তি করুন যেমনটা লটারির টিকিট কেনার সময়ে আপনি করে থাকেন।

৪. কতগুলি লাইনে আপনি খেলতে চান তা নির্দেশ দিন।

৫. আপনার টিকিট কেনার বিষয়টি কনফার্ম করুন এবং আসন্ন ড্র'তে আপনি পুরস্কার জেতার জন্য তৈরি থাকুন।

"ভারতীয় খেলোয়াড়দের কাছে আমাদের সার্ভিস পৌঁছে দিতে পেরে আমরা গর্বিত", জানালেন লোটোস্মাইলের মুখপাত্র আদ্রিয়ান কুরম্যানস। তিনি জানিয়েছেন, "এটি ঠিক এভাবে কাজ করে: লোটোস্মাইলের স্থানীয় এজেন্টরা আমেরিকায় বসে আপনার হয়ে টিকিট কিনবেন। বদলে ওয়েবসাইট ট্রানজাকশন ফি বাবদ অল্প কিছু টাকা ধার্য করবে এবং আপনাকে ড্রয়ের আগে টিকিটের একটি স্ক্যান প্রদান করবে। যদি আপনি জিতে যান, তা হলে পুরো টাকাটাই আপনার থাকবে। জেতার অঙ্ক থেকে কমিশন বাবদ কোনও টাকা কাটা হয় না।"

কুরম্যানস আরও বলেছেন "আর হ্যাঁ! আমাদের কাছে ভারত থেকেও বিজেতা রয়েছে। ২০০৮-এর নভেম্বরে অস্ট্রিয়া লোটো খেলে এক ভারতীয় দ্বিতীয় স্থানে অর্জন করে এবং ৩২,১৬১ পাউন্ড জেতে। আরও অনেক ভারতীয়ই রয়েছেন যাঁরা ছোট অঙ্কের পুরস্কার জিতেছেন। তবে ভারত থেকে জ্যাকপট উইনার পাওয়া এখনও বাকি রয়েছে। কিন্তু পরের সপ্তাহের মেগা মিলিয়নস ড্র'তেই এটি সম্ভব হতে পারে।"

জিতলে কী হবে –

যদি আপনি সেই ভাগ্যবান বিজেতা হন, তা হলে আপনার প্রাইভেট অ্যাকাউন্টে ওই টাকা ট্র্যান্সফার করে দেওয়া হবে। আপনি যে কোনও সময়ে সেটি তুলে নিতে পারেন। যদি আপনি লটারির জ্যাকপট জেতেন, আপনাকে লটারি অফিসে সশরীরে উপস্থিত থাকতে হবে সেই পুরস্কার অঙ্ক গ্রহণ করার জন্য। পাশাপাশি আপনাকে সাহায্য করার জন্য লোটোস্মাইলের তরফ থেকেও বিনামৃল্যে একজন উকিল প্রদান করা হয়ে থাকে।

বিগত বছরগুলিতে লোটোস্মাইল ১০০ মিলিয়ন ডলারেরও বেশ পুরস্কার মূল্য বিশ্বের ৬ মিলিয়ন বিজেতাকে দিয়েছে। এই সাইটের সব থেকে বড় বিজেতা ছিলেন পানামার এক মহিলা যিনি ফ্লোরিডা লোটো খেলে জিতেছিলেন ৩০ মিলিয়ন মার্কিন ডলারওরেগন মেগাবাকস জ্যাকপট খেলে ৬.৪ মিলিয়ন ডলার জিতেছিলেন ইরাকের এক ব্যক্তি

২৯.৭০০ কোটি টাকার মেগা মিলিয়ন জ্যাকপট যে কোনও সময়েই জিততে পারেন আপনি। এবং খুব শীঘ্রই শুরু হতে চলেছে পরবর্তী ড্র। আপনিও এই ড্র'তে অংশ নিতে পারেন এবং জিতে নিতে পারেন এই বিপুল পরিমাণ অর্থ। যদি পানামার কোনও ব্যক্তি LottoSmile.in-এ টিকিট কেটে এত টাকা জিতে যেতে পারেন, তবে আপনি কেন পারবেন না?

ভারতে বসে অনলাইনে মেগামিলিয়ন খেলার সমস্ত তথ্যের জন্য এখনঅ ভিজিট করুন - LottoSmile.in

শুধুমাত্র ১৮ বছরের বেশি বয়স্কদের জন্য। নিয়ন্ত্রণ না করতে পারলে জুয়া অত্যন্ত ক্ষতিকারক হতে পারে। দয়া করে দায়িত্ব সহকারে খেলুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

lottery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE