Advertisement
২০ এপ্রিল ২০২৪
East Bengal

East Bengal: ইস্টবেঙ্গলের ঝামেলায় নাক গলাতে রাজি নয় এআইএফএফ

বিনিয়োগকারী সঙ্গে চুক্তি নিয়ে বুধবার বিক্ষোভে শামিল হন ইস্টবেঙ্গল সমর্থকদের একাংশ। হাতাহাতি গড়ায় মারপিটে। বাধ্য হয়ে লাঠিচার্জ করে পুলিশ।

ইস্টবেঙ্গল তাঁবুতে বিক্ষোভ

ইস্টবেঙ্গল তাঁবুতে বিক্ষোভ নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২১ ১৬:৩৬
Share: Save:

ইস্টবেঙ্গলের চুক্তিপত্র বিতর্কে মাথা গলাবে না সর্বভারতীয় ফুটবল সংস্থা (এআইএফএফ)। নাক গলাতে রাজি নয় আইএফএ-ও। সংবাদ সংস্থাকে সাক্ষাৎকারে পরিষ্কার জানিয়ে দিলেন এআইএফএফ সচিব কুশল দাস।

চুক্তি নিয়ে বুধবার বিক্ষোভে শামিল হন ইস্টবেঙ্গল সমর্থকদের একাংশ। হাতাহাতি গড়ায় মারপিটে। বাধ্য হয়ে লাঠিচার্জ করে পুলিশ। গ্রেফতার হন সমর্থকদের একাংশ।

তার প্রেক্ষিতেই সংবাদ সংস্থাকে কুশল বলেছেন, “হ্যাঁ, সমর্থকদের ঝামেলার ব্যাপারে শুনেছি। যা হয়েছে একেবারেই ভাল হয়নি। তবে এআইএফএফ বা আইএফএ এই ঘটনায় কোনও ভাবেই নাক গলাবে না। এখানে মধ্যস্থতাকারী হিসেবে কারওর আসার অধিকার নেই।”

বিবাদী দুই গোষ্ঠীর তর্কাতর্কি।

বিবাদী দুই গোষ্ঠীর তর্কাতর্কি। নিজস্ব চিত্র

শ্রী সিমেন্ট অবশ্য নিজেদের অবস্থান থেকে মোটেই সরতে রাজি নয়। সংস্থার এক প্রতিনিধি বলেছেন, “প্রথম দিন থেকে আমরা একই কথা বলে আসছি। টার্মশিটে আগে সই করতে হবে, তারপরে বাকি আলোচনা। ইস্টবেঙ্গলকে সাহায্য করার জন্য সমস্তরকম চেষ্টা করছি আমরা। প্রথম মরসুমে ৫৪ কোটি টাকা বিনিয়োগ করা হয়েছে ক্লাবের সম্মানরক্ষার কথা ভেবে। কিন্তু এই মুহূর্তে, চুক্তিতে সই সব থেকে গুরুত্বপূর্ণ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Protest East Bengal AIFF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE