Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Shree cement

চুক্তিপত্রে অসঙ্গতি কোথায়? ইস্টবেঙ্গলকে চিঠি দিল শ্রী সিমেন্ট

দ্রুত এই সমস্যা থেকে মুক্তি চাইছে ক্লাব ও বিনিয়োগকারী সংস্থা

ইস্টবেঙ্গল ক্লাব

ইস্টবেঙ্গল ক্লাব ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২১ ২৩:২৯
Share: Save:

ইস্টবেঙ্গল ক্লাবকে চিঠি পাঠাল বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্ট। বুধবার চিঠি পাঠায় তারা। চূড়ান্ত চুক্তিপত্রে কী অসঙ্গতি রয়েছে তা জানতে চেয়ে চিঠি পাঠানো হয়েছে। বিনিয়োগকারী সংস্থার সঙ্গে চূড়ান্ত চুক্তিপত্রে সই না হওয়ায় আটকে রয়েছে আগামী মরসুমের দল গঠন প্রক্রিয়া।

ইতিমধ্যেই ক্লাবের ভবিষ্যত কী, তা জানতে না পারায় বেশ কিছু ফুটবলার দল ছাড়তে চেয়েছেন। তাই দ্রুত এই সমস্যা থেকে মুক্তি চাইছে ক্লাব ও বিনিয়োগকারী সংস্থা। এর আগে আলোচনায় বসার আমন্ত্রণ জানিয়ে ও চূড়ান্ত চুক্তিপত্রে অসঙ্গতির কথা জানিয়ে বিনিয়োগকারী সংস্থাকে চিঠি দিয়েছিল লাল হলুদ ক্লাব। এবার তার উত্তরে কোন কোন জায়গায় অসঙ্গতি রয়েছে আর কেনই বা ক্লাব কর্তারা আলোচনায় বসতে চান, তা জানতে চাইল বিনিয়োগকারী সংস্থা।

বিনিয়গকারী সংস্থার এই চিঠি আইনজীবীদের কাছে পাঠিয়ে দিয়েছে ক্লাব। সব মিলিয়ে চিঠি আদানপ্রদান হলেও এসসি ইস্টবেঙ্গলের ভবিষ্যত কী, তা এখনও পরিষ্কার নয়। কবে ক্লাব কর্তারা চূড়ান্ত চুক্তিতে সই করবেন তাও পরিস্কার নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal Shree cement
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE