Advertisement
১৯ এপ্রিল ২০২৪
SC East Bengal

East Bengal Club: সমস্যা মেটাতে শ্রী সিমেন্টের সঙ্গে বৈঠকের আবেদন জানিয়ে চিঠি দিচ্ছে ইস্টবেঙ্গল

সূত্রের খবর, ক্লাব যে এখনও চূড়ান্ত চুক্তিপত্রে সই করেনি তা এফএসডিএল-কে জানিয়ে রেখেছে শ্রী সিমেন্ট।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২১ ০০:৪৬
Share: Save:

ইস্টবেঙ্গল এবং শ্রী সিমেন্টের মধ্যে বরফ গলার ইঙ্গিত পাওয়া গেল সোমবার। মঙ্গলবারই বিনিয়োগকারী সংস্থার সঙ্গে বসতে চেয়ে আইনজীবী মারফত চিঠি পাঠাচ্ছে ক্লাব। দ্রুত সমস্যা মিটিয়ে ফেলার আবেদন জানান হতে পারে। হাতে বেশি সময় নেই। দ্রুত সমস্যা সমাধান না হলে এফএসডিএল-ও বিকল্প ব্যবস্থা করবে।

সূত্রের খবর, ক্লাব যে এখনও চূড়ান্ত চুক্তিপত্রে সই করেনি তা এফএসডিএল-কে জানিয়ে রেখেছে শ্রী সিমেন্ট। তারা এও জানিয়েছে ক্লাব চূড়ান্ত চুক্তিতে সই না করলে এ মরসুমে দল গড়বে না তারা। এফএসডিএল অন্য ক্লাবকে নেওয়ার জন্য কাগজপত্র তৈরি করা শুরু করে দিয়েছে। ফলে, খুব দ্রুত চূড়ান্ত চুক্তিপত্রে সই না করলে খেলাই হবে না লাল হলুদের।

শ্রী সিমেন্ট চলে গেলে শিল্পের ক্ষেত্রে রাজ্যের ভাবমূর্তিও ধাক্কা খাবে। সেটা একেবারেই চাইবেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর হাত ধরেই বিনিয়োগ পেয়ে গত মরসুমে আইএসএল খেলতে পেরেছিল ইস্টবেঙ্গল। তাই তাঁকে রুষ্ট করতে চাইবেন না ক্লাব কর্তারাও। এই পরিস্থিতিতে চুক্তিপত্রে সই করা ছাড়া বিকল্প রাস্তা খোলা নেই ক্লাবের কাছে।

তবে চুক্তি সই হয়ে গেলেও সব সমস্যা যে মিটে যাবে এমনটা নয়, বিনিয়োগকারী সংস্থার এক কর্তা আনন্দবাজার ডিজিটালকে বলেন, ‘‘দল গঠনের ক্ষেত্রেও একটা বড় সমস্যা দেখা দেবে এতটা দেরী হওয়ায়। দেশী ফুটবলারদের পাশাপাশি বিদেশি ফুটবলারদের পেতেও সমস্যা হবে। আগেই মার্তি স্টেনম্যান এনওসি চেয়েছেন। এবার পিলকিন্টন ও জ্যাক মাঘোমাও ক্লাব ছাড়তে চেয়েছেন। চুক্তি থাকলেও কোচ রবি ফাওলারের সঙ্গে এ মরসুমের ব্যাপারে এখনও কথা বলেনি টিম ম্যানেজমেন্ট। তবে দ্রুত এই সমস্যা মিটে গেলে আমরাও আমাদের কাজ শুরু করে দেব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

football East Bengal Club SC East Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE