Advertisement
১৫ জুন ২০২৪
Eoin Morgan

T20 World Cup 2021: টি২০ বিশ্বকাপের আগে বড় সিদ্ধান্ত মর্গ্যানের, ইংল্যান্ডের হয়ে নাও খেলতে পারেন তিনি

তাঁর যোগ্যতা নিয়ে প্রশ্ন তোলা সমালোচকদের এক হাত নিয়েছেন ইংরেজ অধিনায়ক।

অইন মর্গ্যান

অইন মর্গ্যান ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২১ ১৪:৩১
Share: Save:

দলের স্বার্থে ইংল্যাণ্ডের হয়ে টি২০ বিশ্বকাপের ম্যাচে নাও খেলতে পারেন অধিনায়ক অইন মর্গ্যান। আইপিএল-এ ছন্দে ছিলেন না কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক। তা নিয়ে বার বার সমালোচনাও করা হয়েছে মর্গ্যানকে। সেই কারণেই এ বার নিজেই সরে দাঁড়ানোর বার্তা দিলেন ইংরেজ অধিনায়ক।

মর্গ্যান বলেন, "কখনও দলের বিশ্বকাপ জেতার মাঝে অন্তরায় হয়ে দাঁড়াব না। আমি ভাল ছন্দে নেই। ব্যাটিং এবং অধিনায়কত্ব, দু’দিকে একই সঙ্গে মন দেওয়া খুবই কঠিন। সেই কারণেই এই সিদ্ধান্ত।"

তবে তাঁর যোগ্যতা নিয়ে প্রশ্ন তোলা সমালোচকদের এক হাত নিয়েছেন ইংরেজ অধিনায়ক। মর্গ্যান বলেন, “আমি বহু বার ব্যাটিং নিয়ে এই রকম সমস্যায় পড়েছি, বেরিয়েও এসেছি। আর সেই কারণেই আমি আজ এখানে। তাই এ বারেও এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারব বলেই আমি আশাবাদী।"

তবে এখনই কোনও চূড়ান্ত সিদ্ধান্ত নেননি মর্গ্যান। দলের সকলের সঙ্গে কথা বলেই সিদ্ধান্ত নেবেন। তারা যদি ব্যাটসম্যান হিসেবে মর্গ্যানকে চান তবে দলের প্রয়োজন বুঝে ব্যাট করার চেষ্টা করবেন তিনি। মর্গ্যান বলেন, “আমি দলের সঙ্গে কথা বলব। তারা যে ভাবে বলবে সে ভাবে ব্যাট করব। দলের যদি আক্রমাণাত্মক ব্যাটার দরকার হয়, সেই ভূমিকাই পালন করব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE