Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ অক্টোবর ২০২১ ই-পেপার

Pakistan Cricket: সমস্যা বাড়ছে ইংল্যান্ডের, পাকিস্তান সফর বাতিল করা নিয়ে মর্গ্যানদের মতামতই নেয়নি বোর্ড

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৫ সেপ্টেম্বর ২০২১ ১৮:০৫
নেওয়া হয়নি মর্গ্যানদের মতামত।

নেওয়া হয়নি মর্গ্যানদের মতামত।
ফাইল ছবি

পাকিস্তান সফর বাতিল করার আগে ক্রিকেটারদের সঙ্গে কোনও পরামর্শই করা হয়নি। জানিয়ে দিল ক্রিকেটারদের সংস্থা। এই খবর শুনে রীতিমতো অবাক পাকিস্তান ক্রিকেট বোর্ড। ইংল্যান্ডের সিদ্ধান্তকে একতরফা বলে অভিযোগ তুলেছে তারা।

ক্রিকেটারদের স্বার্থ সুরক্ষিত রাখা এবং বোর্ডের সঙ্গে সংযোগ রক্ষার জন্য ২০০১ সালে এই সংস্থা তৈরি হয়েছিল। তারা জানিয়েছে, সফর বাতিল করার পিছনে তাদের কোনও ভূমিকা নেই। এক বিবৃতিতে জানানো হয়েছে, “ইসিবি-র তরফে আমাদের সঙ্গে কোনও যোগাযোগ করা হয়নি। ক্রিকেটারদের জিজ্ঞাসা করা হয়নি তারা প্রস্তুত কিনা। সিদ্ধান্ত নেওয়ার পরে জানানো হয়েছে।”

Advertisement

ক্রিকেটারদের মানসিক স্বাস্থ্যের দোহাই দিয়ে সফর বাতিল করেছিল ইংল্যান্ড। কিন্তু ক্রিকেটারদেরই কোনও কথা শোনা হয়নি দেখে অবাক পাকিস্তান। বোর্ডের এক কর্তা জানিয়েছেন, “কী অবস্থা সেটা সবাই বুঝতে পারছে। ইসিবি-র সঙ্গে এই বিষয়ে অবশ্যই আমরা কথা বলব।”

তবে পাকিস্তানের তরফে জানা গিয়েছে, বিষয়টি নিয়ে আইনি পদক্ষেপ নেওয়ার ভাবনাচিন্তা করা হচ্ছে। আইসিসি-র কাছেও কী ভাবে বিষয়টি উত্থাপন করা হবে সেটা নিয়েও পাক বোর্ডের প্রধান রামিজ রাজা আলোচনা করবেন প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে।

আরও পড়ুন

Advertisement