Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

২৫ জুন ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ইউরোপের সর্বাধিক জনপ্রিয় এবং আকর্ষণীয় লটারি হিসেবে পরিচিত ইউরোমিলিয়ন।

১৪৪ মিলিয়ন ইউরো জ্যাকপট নিয়ে হাজির ইউরোমিলিয়নস সুপারড্র

ইউরোপের সর্বাধিক জনপ্রিয় এবং আকর্ষণীয় লটারি হিসেবে পরিচিত ইউরোমিলিয়ন।

বিজ্ঞাপন প্রতিবেদন
০৪ ফেব্রুয়ারি ২০২১ ১৭:৪৮
Save
Something isn't right! Please refresh.
Popup Close

গোটা বছরে মাত্র কয়েকবারই অনুষ্ঠিত হয় ইউরোমিলিয়নস সুপারড্র। এই সুপারড্রের জ্যাকপট পুরস্কার শুধুমাত্র ইউরোপই নয়, গোটা বিশ্বে বিশেষভাবে জনপ্রিয়।

পরবর্তী ইউরোমিলিয়নস সুপারড্র আয়োজিত হতে চলেছে ৯ ফেব্রুয়ারি ২০২১। গ্যারেন্টিড পুরস্কার মূল্য ১৪৪ মিলিয়ন ইউরো। তবে এটি সবে শুরু। কেউ না জিতলে এই জ্যাকপটের মূল্য বেড়ে গিয়ে দাঁড়ায় ২১০ মিলিয়ন ডলারে। আর পুরস্কারমূল্য যদি সেই অঙ্ক ছোঁয়, তবে তা ইউরোমিলিয়নের ইতিহাসে নতুন রেকর্ড তৈরি করবে।

২০২০-এ চারটি সুপারড্র এবং প্রত্যেকটি ড্র-য়ের একক বিজেতা

ইউরোপের সর্বাধিক জনপ্রিয় এবং আকর্ষণীয় লটারি হিসেবে পরিচিত ইউরোমিলিয়ন। সপ্তাহে দুই বার করে এই ড্র অনুষ্ঠিত হয়। যার গ্যারেন্টিড পুরস্কারমূল্য ১৭ মিলিয়ন ইউরো। ইউরোমিলিয়নের এক বিস্ময়কর সুপারড্রয়ের জ্যাকপট পুরস্কার বেড়ে দাঁড়িয়েছিল ১৩০ মিলিয়ন ইউরোতে। পুরস্কারের এই বিশাল অঙ্ক স্বাভাবিকভাবেই নজর কেড়েছিল বিশ্বের সমস্ত লটারিপ্রেমীদের।

২০২০-তে ইউরোমিলিয়নের মোট চারটি সুপারড্র অনুষ্ঠিত হয়। এর প্রত্যেকটি ড্রয়েরই একক বিজেতা ছিলেন। এর মধ্যে পর পর তিনটি ড্র জিতেছিল স্পেনের তিন ব্যক্তি। ২০২০ তে প্রথমবার ইউরোমিলিয়নের জ্যাকপট বেড়ে দাঁড়িয়েছিল ২০০ মিলিয়ন ইউরোতে। ফ্রান্সের এক ব্যক্তি সেই বিশাল অঙ্ক জিতেছিলেন। হয়তো আসন্ন ইউরোমিলিয়ন সুপারড্রয়ের পরবর্তী বিজেতা হতে পারেন ভারতের কোনও ভাগ্যবান খেলোয়াড়।

ভারতে বসে ১৪৪ মিলিয়ন ডলারের জ্যাকপট জিতবেন কী ভাবে?

১. lottosmile.in-এ একটি অ্যাকাউন্ট খুলুন।

২. ৪৫টি লটারির মধ্যে ইউরোমিলিয়ন সুপারড্র সিলেক্ট করুন।

৩. আপনি কতগুলি লাইন খেলতে চান তা দেখে নিন।

৪. ১ থেকে ৫০-এর মধ্যে পাঁচটি পছন্দসই নম্বর বেছে নিন।

৫. ১ থেকে ১২ -এর মধ্যে দু'টি লাকি স্টার বেছে নিন।

মাত্র ৬ ইউরোরও কম দামে লোটোস্মাইলে ১ লাইন খেলা যায়।

ইউরোমিলিয়ন খেলার সময়ে আপনিও ভারতে বসে অনলাইনে খেললেও আপনি হুবহু একই সুযোগ পাবেন যাঁরা প্রত্যক্ষভাবে টিকিট কিনে লটারি খেলছেন। মোট নয়টি দেশ এই খেলায় অংশগ্রহণ করবে। এই প্রত্যেকেরই একইরকম সুযোগ থাকবে।

এর পরে কী হবে?

স্পেনে বসে থাকা লোটোস্মাইলের স্থানীয় এজেন্টরা আপনার হয়ে ইউরোমিলিয়নের অফিসিয়াল টিকিট কিনবেন। লোটোস্মাইল সেই টিকিটের একটি কপি আপনার অ্যাকাউন্টে আপলোড করে দেবে। ড্র-য়ের আগে আপনি সেই টিকিটটি দেখতে পারবেন এবং যদি আপনি বিজেতা হলে অরিজিনাল টিকিটটি তারাই সুরক্ষিতভাবে রাখবে। গোটা প্রক্রিয়াটি অত্যন্ত সহজ। আপনার টিকিটটি শুধুমাত্র সুরক্ষিতই থাকবে না, জেতার পর ওই টিকিটের মালিকানাও আপনারই থাকবে।

কী হবে যদি ভারতে বসে আপনি ইউরোমিলিয়ন সুপারড্র জিতে নেন?

ড্রয়ের নম্বরের সঙ্গে আপনার বেছে নেওয়া পাঁচটি নম্বর এবং দু'টি লাকি স্টার মিলে গেলেই আপনি জিতে যাবেন জ্যাকপট। লোটোস্মাইলের অটোমেটেড রেজাল্ট চেকিং সিস্টেমের দরুন এসএমএস কিংবা ইমেল মারফৎ আপনি এই খবর পেয়ে যাবেন। আর সব থেকে গুরুত্বপূর্ণ বিষয় হল, পুরস্কারের পুরো টাকাটাই থাকবে আপনার। সেক্ষেত্রে লোটোস্মাইলের তরফে কোনও কমিশন কাটা হবে না।

১৪৪ মিলিয়নের সুপারড্র খেলা একদম জলের মতো সহজ। মাউসের এক ক্লিকেই সবটা হয়ে যাবে। আজ lottosmile.in-এর স্পেশাল ইভেন্টে অফিসিয়াল ইউরোমিলিয়ন সুপারড্রয়ের টিকিট কিনতে কোনওমতেই ভুলবেন না। কে বলতে পারে, হয়তো পরবর্তী বিজেতা হতে পারেন আপনিও।

ভারতে বসে অনলাইনে ইউরোমিলিয়ন সুপারড্র কী ভাবে খেলবেন তা নিয়ে বিশদে জানতে ভিজিট করুন - lottosmile.in-এ। আপনার জন্য অসংখ্য শুভকামনা এবং দায়িত্বের সঙ্গে লটারির খেলুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.