Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Commonwealth Games 2022

Commonwealth Games 2022: কমনওয়েলথ গেমসের আগে আগুন আতঙ্ক! খালি করা হল বার্মিংহ্যাম স্টেশন

বার্মিংহ্যামের নিউ স্ট্রিট স্টেশনে আগুন লাগার বিপদসঙ্কেত বেজে উঠে। হইচই পড়ে যায় যাত্রীদের মধ্যে। পুরো স্টেশন খালি করে দেয় পুলিশ।

কমনওয়েলথ গেমসের আগে আগুন আতঙ্ক

কমনওয়েলথ গেমসের আগে আগুন আতঙ্ক ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ১৩:৪৩
Share: Save:

কমনওয়েলথ গেমসের আগে আগুন আতঙ্ক বার্মিংহ্যামে। তার জেরে খালি করে দেওয়া হয় গোটা স্টেশন। কোথাও আগুন লেগেছে কি না, তা খতিয়ে দেখেন পুলিশকর্মীরা। পরে জানা যায়, ভুয়ো বিপদসঙ্কেত বেজে উঠেছিল স্টেশনে। তার থেকেই আতঙ্ক ছড়ায় যাত্রীদের মধ্যে।

মঙ্গলবার সন্ধ্যায় আগুন লাগার বিপদসঙ্কেত আচমকা বেজে ওঠে বার্মিংহ্যামের নিউ স্ট্রিট স্টেশনে। হইচই পড়ে যায় যাত্রীদের মধ্যে। বৃহস্পতিবার থেকে বার্মিংহ্যামে শুরু হতে চলেছে কমনওয়েলথ গেমস। প্রতিযোগিতা দেখতে আগে থেকেই অনেক দর্শক সেখানে চলে গিয়েছেন। তার ফলে অন্য সময়ের থেকে স্টেশনে ভিড় বেশি ছিল।

বিপদসঙ্কেত বেজে ওঠার পরেই পুরো স্টেশন খালি করে দেয় পুলিশ। একটি ট্রেন স্টেশনে ঢোকার আগেই থামিয়ে দেওয়া হয়। ট্রেনে থাকা যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পুলিশ কুকুর দিয়ে খতিয়ে দেখা হয় কোথাও আগুন লেগেছে কি না। প্রায় ৪৫ মিনিট ধরে তল্লাশির পরেও আগুনের চিহ্ন পাওয়া যায়নি। তার পরে আধিকারিকরা নিশ্চিত হন যে ভুয়ো বিপদসঙ্কেত বেজেছে। ৪৫ মিনিট পরে ফের স্বাভাবিক হয় পরিষেবা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Commonwealth Games 2022 Fire Alarm Birmingham
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE