Advertisement
২০ এপ্রিল ২০২৪
fifa world cup

গোল বাতিল, জয় হাতছাড়া, মাঠেই ক্ষোভ প্রকাশ রোনাল্ডোর

শনিবার পর্তুগালের হয়ে জোড়া গোল করেন দিয়েগো জোটা। প্রথমার্ধেই ২-০ ব্যবধানে এগিয়ে গিয়েছিল পর্তুগাল।

রাগে অধিনায়কের বাহুবন্ধনী মাঠেই ছুড়ে ফেলে দেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

রাগে অধিনায়কের বাহুবন্ধনী মাঠেই ছুড়ে ফেলে দেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২১ ১৩:৫৯
Share: Save:

বিশ্বকাপের যোগ্যতা অর্জনের ম্যাচে শেষবেলায় গোল বাতিল। সার্বিয়ার বিরুদ্ধে ২-২ ব্যবধানে ম্যাচ শেষ করে পর্তুগাল। রাগে অধিনায়কের বাহুবন্ধনী মাঠেই ছুড়ে ফেলে দেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। অন্যদিক বেলজিয়ামের হয়ে গোল করেন রমেলু লুকাকু। তবে জয় পায়নি দল। চেক প্রজাতন্ত্রের বিরুদ্ধে ১-১ গোলে অমীমাংসিত থাকে ম্যাচ।

শনিবার পর্তুগালের হয়ে জোড়া গোল করেন দিয়েগো জোটা। প্রথমার্ধেই ২-০ ব্যবধানে এগিয়ে গিয়েছিল পর্তুগাল। দ্বিতীয়ার্ধে যদিও সমতা ফেরায় সার্বিয়া। আলেকসান্দর মিত্রোভিচ এবং ফিলিপ কোস্টিচ গোল করেন সার্বিয়ার হয়ে। অতিরিক্ত সময় গোল করেন রোনাল্ডো। তবে প্রযুক্তির সাহায্য ছাড়াই সেই গোল বাতিল করে দেন রেফারি। ম্যাচ শেষে মাঠেই উষ্মা প্রকাশ করেন রোনাল্ডো।

ইনস্টাগ্রামে একটি পোস্টে রোনাল্ডো লেখেন, “আমি সব সময় দেশের হয়ে সেরাটা দেওয়ার চেষ্টা করি, সেটাই করব সব সময়। কিন্তু কিছু সময় কঠিন হয়ে যায়, যখন গোটা দেশের ওপর তার প্রভাব পরে। পরের পরীক্ষার জন্য তৈরি হচ্ছি।”

লুক্সেমবার্গ চমকে দেয় আয়ারল্যান্ডকে। ৮৫ মিনিটের মাথায় গারসন রড্রিগেজের গোলে জয় পায় লুক্সেমবার্গ। রবিবার মুখোমুখি হবে ফ্রান্স এবং কাজাকস্তান, ইংল্যান্ড খেলবে আলবেনিয়ার বিরুদ্ধে, স্পেনের মুখোমুখি হবে জর্জিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

football fifa world cup Cristiano Ronaldo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE