Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

Finland Cricket: আট স্লিপ, টি১০ ক্রিকেটে এমন ফিল্ডিং সাজিয়ে অবাক করলেন ফিনিশ অধিনায়ক জোনাথন

জোনাথন টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। আর তাঁর পরেই এই ধরনের ফিল্ডিং সাজিয়ে সকলকে তাক লাগিয়ে দেন ফিনল্যান্ড অধিনায়ক।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০১ অক্টোবর ২০২১ ১৬:২৭
আট জন স্লিপ দাড় করান ফিনল্যান্ড অধিনায়ক

আট জন স্লিপ দাড় করান ফিনল্যান্ড অধিনায়ক
টুইটার

অভূতপূর্ব দৃশ্য দেখা গেল সম্প্রতি ইউরোপিয়ান ক্রিকেট চ্যাম্পিয়নশিপের একটি ম্যাচে। টি১০ ফরম্যাটের এই ম্যাচে ফিনল্যান্ড অধিনায়কের ফিল্ডিং সাজানো দেখে অবাক গোটা বিশ্ব। ছবি নেটমাধ্যমে পোস্ট হতেই ভাইরাল হয়েছে। বেশিরভাগই জানিয়েছেন, এ ভাবে ফিল্ডিং সাজাতে আগে কোনওদিন দেখেননি।

এমন ফিল্ডিং সাজিয়েছিলেন ফিনল্যান্ডের অধিনায়ক জোনাথন স্ক্যামান্স। ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ ছিল। প্রথম থেকেই তিন স্লিপে আটজন এবং লেগ স্লিপে একজনকে দাঁড় করিয়ে দিলেন। তাঁর এই কান্ড দেখে অবাক ধারাভাষ্যকাররাও। ১০ ওভারের এই খেলায় এ ভাবে ফিল্ডিং সাজাতে আগে কেউ দেখেননি। প্রত্যেকেই বিস্ময় প্রকাশ করেছেন।

আজম শেরের করা প্রথম ওভারের প্রথম বল থেকেই এমন ফিল্ডিং সাজান জোনাথন। এই দৃশ্য দেখে অবাক হয়ে এক ধারাভাষ্যকার বলেন, ‘‘আট জন স্লিপ ফিল্ডার, সঙ্গে আরও একজন লেগ স্লিপে! প্রথম বল করার আগেই এই রকম ফিল্ডিং সাজাতে আগে কাউকে দেখিনি। একেবারে আলাদা।’’

Advertisement


জোনাথন টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। আর তার পরেই এই ধরনের ফিল্ডিং সাজিয়ে সকলকে তাক লাগিয়ে দেন ফিনল্যান্ড অধিনায়ক। এই ছবি নেটমাধ্যমেও ব্যপক শেয়ার হয়।

আরও পড়ুন

Advertisement