Advertisement
২৫ এপ্রিল ২০২৪
lake club

Lake Club: রবীন্দ্র সরোবরে দুই কিশোরের মৃত্যুর ঘটনায় লেক ক্লাবের বিরুদ্ধে এফআইআর পুলিশের

রবীন্দ্র সরোবরে রোয়িং করার সময় কালবৈশাখীর কবলে পড়ে মৃত্যু দুই কিশোরের। সৌরদীপ চট্টোপাধ্যায়ের বাবার অভিযোগের ভিত্তিতে দায়ের হয়েছে এফআইআর।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২২ ২২:০৭
Share: Save:

রবীন্দ্র সরোবরে দুই কিশোর রোয়ারের মৃত্যুর ঘটনায় লেক ক্লাবের বিরুদ্ধে এফআইআর দায়ের করল কলকাতা পুলিশ। ঘটনায় মৃত্যু হয় সাউথ পয়েন্ট স্কুলের দুই ছাত্রের। তাদেরই এক জন সৌরদীপ চট্টোপাধ্যায়ের বাবার অভিযোগের ভিত্তিতে দায়ের হয়েছে এফআইআর।

ভারতীয় দণ্ডবিধির ৩০৪ (এ) ধারায় এফআইআর হয়েছে। অর্থাৎ, গাফিলতির জন্য মৃত্যুর ঘটনার অভিযোগ আনা হয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের বিরুদ্ধে। ঘটনার তদন্ত করবে লালবাজারের হোমিসাইড শাখার আধিকারিকরা। এফআইআর হওয়ার খবর শুনেছে লেক ক্লাব কর্তৃপক্ষও। ক্লাবের যুগ্ম সচিব দেবু দত্ত বলেন, ‘‘এফআইআর হয়েছে। পুলিশের তদন্তে আমরা সাহায্য করব। তদন্ত যে ভাবে এগোবে, আমরাও সে ভাবে এগোব।’’

গত ২১ মে রবীন্দ্র সরোবরে রোয়িং করার সময় কালবৈশাখীর কবলে পড়ে মৃত্যু হয় দুই কিশোরের। ঝড়ের মধ্যে বোটের নিয়ন্ত্রণ হারায় সওয়ার পাঁচ কিশোর। তিন জন সাঁতরে পাড়ে আসতে পারলেও দু’জনের মৃত্যু হয়। কলকাতা পুলিশের বিপর্যয় মোকাবিলা দল সাড়ে তিন ঘণ্টা খোঁজাখুঁজির পর দু’জনের দেহ উদ্ধার করে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE