Advertisement
১৬ মে ২০২৪
East Bengal

দল গঠন নিয়ে শনিবার বৈঠক ইস্টবেঙ্গলে

হায়দরাবাদ এফসি-র ডিফেন্ডার নিখিল পুজারি ও মিডফিল্ডার হিতেশ শর্মাকে নেওয়ার জন্য অনেক ক্লাবই ঝাঁপিয়েছে। সূত্রের খবর, ইস্টবেঙ্গলের সঙ্গে তাঁদের কথাবার্তা অনেক দূর এগিয়েছে।

An image of East Bengal

ইস্টবেঙ্গল তাঁবু। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২৩ ০৭:২১
Share: Save:

আইএসএলে ১০ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে ইস্টবেঙ্গল এই মুহূর্তে টেবলের অষ্টম স্থানে রয়েছে ঠিকই। তবে প্রথম ছয় দলের মধ্যে থেকে প্লে-অফ খেলার সম্ভাবনা যথেষ্ট উজ্জ্বল মশালবাহিনীর। যদিও অস্বস্তি বাড়াচ্ছে বেশ কিছু ফুটবলারের ছন্দে না থাকা।

হায়দরাবাদ এফসি-র ডিফেন্ডার নিখিল পুজারি ও মিডফিল্ডার হিতেশ শর্মাকে নেওয়ার জন্য অনেক ক্লাবই ঝাঁপিয়েছে। সূত্রের খবর, ইস্টবেঙ্গলের সঙ্গে তাঁদের কথাবার্তা অনেক দূর এগিয়েছে। তালিকায় আর কোন ফুটবলার রয়েছে? এই নিয়েই শনিবার বৈঠকে বসছেন কর্মসমিতির সদস্যরা। অন্যতম শীর্ষ কর্তা দেবব্রত সরকার বললেন, ‘‘কোচ কার্লেস কুয়াদ্রাত ও লগ্নিকারী সংস্থার কর্তাদের সঙ্গে আলোচনা হয়েছে। ওঁদের মনোভাব খুবই ইতিবাচক।’’ যোগ করেন, ‘‘কোচও বেশ কিছু ফুটবলার পরিবর্তনে পক্ষে। তবে আমরা চাই না সংস্থার আর্থিক ক্ষতি হোক। সাধারণের কাছ থেকে অর্থসংগ্রহ চলছেই। এ বার কর্মসমিতির সদস্যদেরও সাহায্যের জন্য অনুরোধ করা হবে। উদ্দেশ্য লগ্নিকারীর আর্থিক ক্ষতি যাতে একটু হ্রাস করা যায়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal ISL 2023-24 football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE