Advertisement
২০ এপ্রিল ২০২৪
ATK Mohun Bagan

ATK Mohun Bagan: গ্যালারিতে ফিরল সবুজ-মেরুন আবেগ, এড়ানো গেল না প্রতিবাদ

যুবভারতীতে আবার ফিরল দর্শক। মঙ্গলবার এএফসি কাপের প্রাক যোগ্যতা অর্জনের ম্যাচে এটিকে মোহনবাগান বনাম ব্লু স্টার এসসি-র ম্যাচে গ্যালারিতে দেখা গেল সবুজ-মেরুন আবেগ।

গ্যালারিতে আবেগ এবং প্রতিবাদ

গ্যালারিতে আবেগ এবং প্রতিবাদ ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২২ ১৯:৫৭
Share: Save:

যুবভারতীতে আবার ফিরল দর্শক। মঙ্গলবার এএফসি কাপের প্রাক যোগ্যতা অর্জনের ম্যাচে এটিকে মোহনবাগান বনাম ব্লু স্টার এসসি-র ম্যাচে গ্যালারিতে দেখা গেল সবুজ-মেরুন আবেগ। গত দু’বছর ধরে অতিমারির কারণে যা দেখা যায়নি। কিন্তু চেষ্টা করেও এই ম্যাচে সবুজ-মেরুন জনতার প্রতিবাদ আটকানো যায়নি। নামের আগে ‘এটিকে’ শব্দ সরানোর জন্য মোহনবাগান জনতা যে ভাবে আন্দোলন চালিয়ে যাচ্ছেন তার প্রতিফলন দেখা গেল এই ম্যাচেও। যদিও মোহনবাগান সচিব দেবাশিস দত্ত আগেই জানিয়েছিলেন, এটিকে নাম থাকা নিয়ে সঞ্জীব গোয়েঙ্কার সঙ্গে কথা বলবেন তাঁরা।

এ দিন বিকেল থেকেই সমর্থকদের ভিড় বাড়তে শুরু করেছিল। ৩৩ হাজার দর্শকের জন্য টিকিট ছাড়া হয়েছিল। তবে এত সমর্থক মাঠে আসেননি। ম্যাচের আগে দুই দল সারি দিয়ে দাঁড়ানোর সময়েই গ্যালারিতে ব্যানার ঝোলাতে থাকেন সমর্থকরা। একটি বড় টিফো ঝোলানো হয়। এ ছাড়া বিভিন্ন ব্যানারের কোনওটিতে লেখা, ‘আমরা সমর্থক, ক্রেতা নই।’ কোনওটিতে আবার লেখা, ‘আমাদের মোহনবাগান ফিরিয়ে দাও।’ টিফো, ব্যানার নিষিদ্ধ থাকা সত্ত্বেও তা আটকানো যায়নি।

গ্যালারিতে প্রতিবাদ।

গ্যালারিতে প্রতিবাদ। ছবি টুইটার

দেখা গেল ব্যানার।

দেখা গেল ব্যানার। ছবি টুইটার

তবে প্রিয় দলের ম্যাচ মাঠে বসে দেখতে মুখিয়ে ছিলেন প্রত্যেকেই। বাগুইআটি থেকে আসা সমর্থক সুমন দত্ত বললেন, “এত দিন পরে শহরে প্রিয় দলের খেলা। এই সুযোগ ছাড়তে চাইনি। অফিস কামাই করেই ম্যাচ দেখতে চলে এসেছি।’ বেলঘরিয়ার এক ফ্যান ক্লাবের সদস্য মনোতোষ মুখোপাধ্যায়ের কথায়, “দীর্ঘ দিন দলের ম্যাচ দেখতে না পাওয়ায় হতাশ হয়ে পড়েছিলাম। অবশেষে সেই আশা পূরণ হচ্ছে আজ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ATK Mohun Bagan mohun bagan Fans afc cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE