Advertisement
২৯ মে ২০২৪
AIFF

Indian Football: কুশলের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ খারিজ

সাফ জানিয়ে দিলেন, এই অভিযোগ মিথ্যায় ভরা এবং একজন ব্যক্তিকে কালিমালিপ্ত করার চেষ্টা। নিজের রিপোর্টে এই তথ্য জমা দিয়েছেন তিনি।

কুশলের বিরুদ্ধে ওঠা অভিযোগ মিথ্যা

কুশলের বিরুদ্ধে ওঠা অভিযোগ মিথ্যা ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২২ ১৬:৫৫
Share: Save:

সর্বভারতীয় ফুটবল সংস্থার সচিব কুশল দাসের বিরুদ্ধে ওঠা যৌন হেনস্থার অভিযোগ উড়িয়ে দিলেন সংস্থার ইন্টিগ্রিটি অফিসার। সাফ জানিয়ে দিলেন, এই অভিযোগ মিথ্যায় ভরা এবং একজন ব্যক্তিকে কালিমালিপ্ত করার চেষ্টা। নিজের রিপোর্টে এই তথ্য জমা দিয়েছেন তিনি।

কিছুদিন আগে একের পর এক টুইটে কুশলের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন ফুটবল কর্তা রঞ্জিত বজাজ। জানিয়েছিলেন, কর্মস্থলে মহিলা কর্মীদের সঙ্গে অশালীন আচরণ করেও নাকি রেহাই পেয়ে গিয়েছেন কুশল। জোর করে সেই ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হয়েছে। কুশল তখনই সেই অভিযোগ অস্বীকার করেছিলেন। এআইএফএফের তরফেও বিষয়টি তদন্ত করার আশ্বাস দেওয়া হয়।

সেই তদন্তের পরেই ইন্টিগ্রিটি অফিসার জাভেদ সিরাজ জানিয়েছেন, গত কয়েক বছরে কুশলের বিরুদ্ধে যৌন হেনস্থার কোনও অভিযোগ জমা পড়েনি। তবু রঞ্জিতের অভিযোগের প্রেক্ষিতে তিনি সংস্থার সমস্ত মহিলা কর্মীর সঙ্গে কথা বলে দেখেছেন। সেখানেও কেউ কুশলের বিরুদ্ধে কোনও কথা বলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

AIFF Sexual Assault Indian Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE