Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Lionel Messi

রোনাল্ডোর পর মেসিও কি সৌদির ক্লাবে? জল্পনা বাড়াচ্ছে একটি দোকান

রোনাল্ডোর সঙ্গে আল নাসেরের চুক্তি সই হতেই সক্রিয় আল হিলাল। সৌদি আরবের ফুটবলে এই দুই ক্লাব চির প্রতিপক্ষ বলেই পরিচিত। আল হিলাল ক্লাবের দোকানে ঢুকলেই পাওয়া যাচ্ছে ডার্বির আঁচ।

মেসিকেও কি খেলতে দেখা যাবে সৌদি আরবের ক্লাবে?

মেসিকেও কি খেলতে দেখা যাবে সৌদি আরবের ক্লাবে? ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৩ ১৮:২২
Share: Save:

আল নাসেরের সঙ্গে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর চুক্তি সই হতেই সক্রিয় সৌদি আরবের আর একটি ফুটবল ক্লাব। আল নাসেরের প্রধান প্রতিপক্ষ বলে পরিচিত আল হিলালও সক্রিয়। তারা কি লিয়োনেল মেসিকে সই করাবে? এই প্রশ্ন উঠতে শুরু করেছে।

স্পেনের ঘরোয়া ফুটবলে মেসি-রোনাল্ডো দ্বৈরথ দেখেছেন ফুটবলপ্রেমীরা। এ বার কি রিয়াধের ডার্বিতেও দেখা যাবে বিশ্বের দুই সেরা ফুটবলারের লড়াই। আল নাসেরের প্রধান প্রতিপক্ষ আল হিলাল কর্তৃপক্ষ হঠাৎ সক্রিয়। আল নাসেরকে পাল্টা চাপে ফেলতে তাঁরা নাকি মেসিকে দলে নিতে পারেন। এ নিয়ে অবশ্য মুখ খোলেননি আল হিলালের কোনও কর্তা।

জল্পনা তৈরি হওয়ার কারণ ক্লাবের নিজস্ব দোকান। যেখানে পাওয়া যায় ক্লাবের নামাঙ্কিত বিভিন্ন স্মারক। সেই দোকানে সমর্থকদের জন্য বিক্রি হচ্ছে বিশেষ জার্সি। ১০ নম্বর সেই জার্সিতে লেখা রয়েছে মেসির নাম। ক্লাবের সমর্থকদের মধ্যে দারুণ জনপ্রিয়ও হয়েছে মেসির নাম লেখা জার্সি। অনেকেই ক্লাবের দোকান থেকে কিনে নিয়ে যাচ্ছেন মেসির নাম লেখা ১০ নম্বর জার্সি।

রোনাল্ডো চুক্তিবদ্ধ হওয়ায় আল নাসেরের শক্তি অনেকটাই বাড়বে বলে মনে করছেন ফুটবলপ্রেমীরা। প্রধান প্রতিপক্ষকে আল হিলাল সহজে ছেড়ে দেবে বলে মনে করছেন না তাঁরা। সৌদি আরবের ফুটবলপ্রেমীদের একাংশের দাবি, নিশ্চিত ভাবেই আল হিলাল কর্তাদের কোনও পরিকল্পনা রয়েছে। তাঁরাও বিশ্ব ফুটবলের কোনও বড় নামকে সই করাবেন।

তা হলে মেসির নাম লেখা জার্সি কি শুধুই চমক? প্রতিপক্ষ ক্লাবের থেকে প্রচারের আলো কেড়ে নিতেই কি এই পরিকল্পনা আল হিলালের? জল্পনা চলছে। উঠছে নানা প্রশ্ন। ক্লাব কর্তৃপক্ষ মুখ না খোলায় জল্পনা আরও বাড়ছে। আল হিলাল সূত্রে শুধু জানা গিয়েছে, তারা চুপ করে বসে নেই। পর্তুগিজ তারকাকে আটকানোর জন্য বিশেষ পরিকল্পনা রয়েছে তাঁদের।

সৌদি আরবের অন্যতম বড় ফুটবল ক্লাব মেসির সঙ্গে যোগাযোগ করেছে বলে শোনা যায়নি। মেসি প্যারিস সঁ জরমঁ ছাড়ছেন এমন কোনও খবর নেই। বিশ্বকাপ জয়ের পর নিজের শহর রোসারিয়োতে ছুটি কাটিয়ে মেসি পৌঁছে গিয়েছেন প্যারিসে। বুধবার থেকে তাঁর ক্লাবের অনুশীলনে যোগ দেওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi Cristiano Ronaldo Saudi Arabia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE