Advertisement
২৩ জুলাই ২০২৪
Brazil Football

প্রাক্তন বান্ধবীকে মারধর! নেমারের সতীর্থকে দল থেকে বাদ দিল ব্রাজিল

ব্রাজিলের ফুটবলারের বিরুদ্ধে প্রাক্তন বান্ধবীকে মারধর করার অভিযোগ উঠেছে। ঘটনার তদন্ত চলছে। এই পরিস্থিতিতে তাঁকে জাতীয় দল থেকে বাদ দেওয়া হয়েছে।

Neymar and Antony

ব্রাজিলের জার্সি গায়ে নেমার (বাঁ দিকে) ও অ্যান্টনি। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ২০:১১
Share: Save:

প্রাক্তন বান্ধবীকে মারধরের অভিযোগ উঠেছে। সেই স্ট্রাইকার অ্যান্টনিকে দল থেকে বাদ দিয়ে দিল ব্রাজিল। তাঁকে ছাড়াই বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে বলিভিয়া ও পেরুর বিরুদ্ধে খেলতে নামবেন নেমারেরা।

ব্রাজিলের এক সংবাদপত্রের রিপোর্ট অনুযায়ী প্রাক্তন বান্ধবী গ্যাব্রিয়েলা কাভালিনকে মারধর করার অভিযোগ উঠেছে অ্যান্টনির বিরুদ্ধে। পুলিশে অভিযোগ দায়ের করেছেন গ্যাব্রিয়েলা। ঘটনার তদন্ত চলছে। এই অবস্থায় অ্যান্টনিকে দলে রাখলে দেশের ফুটবল সংস্থার সমালোচনা হতে পারে। তাই বাদ দেওয়া হয়েছে তাঁকে।

ব্রাজিল ফুটবল সংস্থা একটি বিবৃতিতে জানিয়েছে, ‘‘ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের স্ট্রাইকার অ্যান্টনির বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তার তদন্ত চলছে। এই অবস্থায় ব্রাজিলের জাতীয় দলে অ্যান্টনিকে রাখলে অভিযোগকারী তরুণীর উপর মানসিক চাপ পড়তে পারে। কোনও ভাবেই তদন্তে নাক গলাতে চাইছে না ব্রাজিল ফুটবল সংস্থা। তাই অ্যান্টনিকে দল থেকে আপাতত বাদ দেওয়া হয়েছে।’’

তাঁর বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করেছেন অ্যান্টনি। তিনি বলেন, ‘‘বিষয়টা নিয়ে অযথা এত আলোচনা হচ্ছে। পুলিশকে আমার কথা বলেছি। আমি স্পষ্ট করে বলতে চাই যে আমার বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অসত্য। আমি নির্দোষ। পুলিশের উপর আমার আস্থা রয়েছে। সত্যিটা বেরিয়ে আসবে।’’

বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে অ্যান্টনির পরিবর্ত হিসাবে গ্যাব্রিয়েল জেসুসকে দলে নিয়েছেন ব্রাজিলের কোচ ফের্নান্দো দিনিজ। আগামী শুক্রবার বলিভিয়ার বিরুদ্ধে খেলবে ব্রাজিল। পেরুর বিরুদ্ধে তাদের খেলা আগামী মঙ্গলবার। এই ঘটনা নিয়ে অবশ্য ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কোনও মন্তব্য করেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Brazil Football Neymar Antony
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE