Advertisement
০৬ মে ২০২৪
Cristiano Ronaldo

মেসির দেশের ফুটবলারের পরনে রোনাল্ডোর সংস্থার অন্তর্বাস, শুরু সমালোচনা

এভার্টনের বিরুদ্ধে প্রথম একাদশে ওই ফুটবলারকে রেখেছিলেন কোচ এরিক টেন হ্যাগ। গোল করতে না পারলেও খুব একটা খারাপ খেলেননি তিনি। তার মাঝেই নজর কাড়লেন অন্য কারণে।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের আলেসান্দ্রো গারনাচোকে শনিবার এভার্টনের বিরুদ্ধে এফএ কাপের ম্যাচে ওই অন্তর্বাসে দেখা গিয়েছে।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের আলেসান্দ্রো গারনাচোকে শনিবার এভার্টনের বিরুদ্ধে এফএ কাপের ম্যাচে ওই অন্তর্বাসে দেখা গিয়েছে। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ১৮:২০
Share: Save:

তিনি আর্জেন্টিনার ফুটবলার। কিন্তু লিয়োনেল মেসিকে নয়, তাঁর ভাল লাগে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। পর্তুগিজ তারকাকে সর্বকালের সেরা বলতেও দ্বিধা করেননি। প্রিয় ফুটবলারের সংস্থার তৈরি অন্তর্বাস পরে তাঁর ভালবাসা আরও এক বার বুঝিয়ে দিলেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের আলেসান্দ্রো গারনাচো। শনিবার এভার্টনের বিরুদ্ধে এফএ কাপের ম্যাচে তাঁকে ওই অন্তর্বাসে দেখা গিয়েছে।

এভার্টনের বিরুদ্ধে প্রথম একাদশে তাঁকে রেখেছিলেন কোচ এরিক টেন হ্যাগ। গোল করতে না পারলেও খুব একটা খারাপ খেলেননি গারনাচো। একটি পেনাল্টি আদায় করেন, যেখান থেকে গোল করেন মার্কাস র‌্যাশফোর্ড। তবে খেলার মাঝেই এক বার নিজের জার্সি এবং শর্টস ঠিক করছিলেন গারনাচো। তখনই দেখা যায়, সাদা শর্টসের উপর দিয়ে উঁকি মারছে ‘সিআর৭’ লেখা অন্তর্বাস। অনেকেই মনে করছেন, সংস্থার প্রচার করতে গিয়ে ইচ্ছাকৃত ভাবে জার্সি ঠিক করছিলেন তিনি।

সেই অন্তর্বাস পরে গারনাচো।

সেই অন্তর্বাস পরে গারনাচো। ছবি: টুইটার

ঘটনার নেপথ্যে যা-ই থাকুক না কেন, গারনাচোর এই কাণ্ডে বিতর্ক তৈরি হয়েছে। অনেকে তাঁকে সমালোচনাও করছেন। এত কম বয়সে ম্যান ইউয়ের প্রধান দলে সুযোগ পেয়েও এখন থেকেই কেন বিজ্ঞাপনী প্রচারে বেশি নজর দিচ্ছেন তিনি, তা নিয়ে প্রশ্ন উঠছে। প্রসঙ্গত, ফুটবল খেলার পাশাপাশি রোনাল্ডোর বেশ কিছু ব্যবসাও রয়েছে। তাঁর ‘সিআর৭’ হোটেলের ব্যবসা খুবই জনপ্রিয়। একই নামে পোশাক-আশাক তৈরি করারও একটি সংস্থা রয়েছে। সেই সংস্থারই অন্তর্বাস পরেছিলেন গারনাচো।

ছোট থেকেই আর্জেন্টিনার গারনাচোর আদর্শ ফুটবলার রোনাল্ডো। মেসি নয়, রোনাল্ডোকেই সর্বকালের সেরা বলে মানেন তিনি। এত দিন সতীর্থ ছিলেন রোনাল্ডো। তবে সম্প্রতি পর্তুগিজ তারকা যোগ দিয়েছেন সৌদি আরবের ক্লাব আল নাসেরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE