Advertisement
১২ জুলাই ২০২৪
Argentina

বিশ্বকাপজয়ী আর্জেন্টিনার এনজোর বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ, তবু বিক্রি করবে না ক্লাব

বিশ্বকাপ জিতে দেশে ফিরলেও কিছু দিন পরেই পর্তুগালের ক্লাব বেনফিকার শিবিরে যোগ দিয়েছিলেন এনজো। নতুন বছর শুরুর আগে আচমকাই আবার দেশে ফিরে যান।

এনজো নিজেও বেনফিকায় থাকতে আগ্রহী নন। তিনি বার বার অনুরোধ করেছেন ছেড়ে দিতে।

এনজো নিজেও বেনফিকায় থাকতে আগ্রহী নন। তিনি বার বার অনুরোধ করেছেন ছেড়ে দিতে। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ১৯:২৩
Share: Save:

বিশ্বকাপ জয়ের পদক ঝুলিয়েছেন গলায়। শুধু তাই নয়, প্রতিযোগিতার সেরা উদীয়মান ফুটবলারের পুরস্কারও পেয়েছেন। আর্জেন্টিনার সেই এনজো ফের্নান্দেসের বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ করল তাঁর ক্লাব বেনফিকা। কড়া কথা শুনিয়ে রাখলেন কোচ। তা সত্ত্বেও এনজোকে বিক্রি করা হবে না। চেলসির মোটা প্রস্তাব ফিরিয়ে দেওয়া হয়েছে।

বিশ্বকাপ জিতে দেশে ফিরলেও কিছু দিন পরেই পর্তুগালের ক্লাব বেনফিকার শিবিরে যোগ দিয়েছিলেন এনজো। নতুন বছর শুরুর আগে আচমকাই আবার দেশে ফিরে যান। পরিবারের সঙ্গে বর্ষবরণের আনন্দ উদ্‌যাপন করেন। এটাই ভাল ভাবে নেয়নি তাঁর ক্লাব। শুক্রবার রাতে পোর্তিমোনেন্সের বিরুদ্ধে ম্যাচে তাঁকে খেলাননি কোচ রজার শ্মিট।

ম্যাচের পর তিনি বলেছেন, “যে কাজ করেছে তা একেবারেই ঠিক নয়। সে কারণেই ওকে দলে রাখিনি। কিন্তু ও আমাদেরই দলের ফুটবলার। চ্যাম্পিয়ন হতে গেলে ওকে দরকার।”

এনজো নিজেও বেনফিকায় থাকতে আগ্রহী নন। তিনি বার বার অনুরোধ করেছেন ছেড়ে দিতে। ব্রাগার বিরুদ্ধে আগের ম্যাচে খেলতে চাননি। তবে ক্লাব রাজি না হওয়ায় সেই ম্যাচে নামতে হয়। সেই রাগেই অল্প সময়ের জন্য তিনি দেশে ফিরে গিয়েছিলেন বলে মনে করা হচ্ছে। তবে এনজো কোনও ভাবেই চেলসিতে বিক্রি করতে চায় না বেনফিকা।

শ্মিট বলেছেন, “আমরা ওকে বিক্রি করব না। আমি বা ক্লাবের প্রেসিডেন্ট কেউ রাজি নই। তবে ওর চুক্তি অনুযায়ী, কোনও ক্লাব এসে আইন মেনে টাকা দিয়ে ওকে কিনে নিতে চাইলে আমাদের কিছু করার নেই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Argentina Enzo Fernandez Benfica Chelsea FC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE