Advertisement
১১ মে ২০২৪
Robert Lewandowski

Barcelona FC: বার্সা জার্সিতে স্বমহিমায় লেয়নডস্কি

রবিবারই ৩৪ বছরে পা রাখেন পোল্যান্ড তারকা এবং সেই জ্ন্মদিন স্মরণীয় করে রাখলেন ম্যাচের এক মিনিটেই গোল করেই।

ছন্দে: জোড়া গোল করে মাঠ ছাড়ছেন লেয়নডস্কি। রয়টার্স

ছন্দে: জোড়া গোল করে মাঠ ছাড়ছেন লেয়নডস্কি। রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২২ ০৬:২৫
Share: Save:

অবশেষে হাসি ফুটল বার্সেলোনা ভক্তদের মুখে। রবিবার লা লিগায় প্রিয় দল ৪-১ গোলে হারিয়েছে রিয়াল সোসিদাদকে। তার চেয়েও সুখবর, বার্সেলোনার জার্সিতে গোলে ফিরলেন রবার্ট লেয়নডস্কি। রবিবারের ম্যাচে তিনি পেলেন জোড়া গোল। বাকি দুই গোলদাতা উসমানে দেম্বেলে এবং আনসু ফাতি।

রবিবারই ৩৪ বছরে পা রাখেন পোল্যান্ড তারকা এবং সেই জ্ন্মদিন স্মরণীয় করে রাখলেন ম্যাচের এক মিনিটেই গোল করেই। বার্সার নতুন তারকা আলেখান্দ্রো বালদের বাড়ানো বল ধরে গোল করেন প্রাক্তন বায়ার্ন মিউনিখ তারকা। তাঁর দ্বিতীয় গোল ৬৮ মিনিটে। ম্যাচের পরে যা নিয়ে পোল্যান্ড তারকা বলেছেন, “এই দলের ফুটবল সংস্কৃতির সঙ্গে দ্রুত মানিয়ে নেওয়ার চেষ্টা করে চলেছি। জোড়া গোল আমাকে অনেক বেশি আত্মবিশ্বাসী করে তুলল।” যোগ করেন, “তবে দলকে তিন পয়েন্ট এনে দেওয়া অনেক বেশি তৃপ্তিকর। প্রথম ম্যাচেও আমাদের জয় প্রাপ্য ছিল কিন্তু তা হয়নি। এই জয় গুরুত্বপূর্ণ।”

বিধ্বংসী এমবাপে: সাম্প্রতিক সময়ে দুই সতীর্থ লিয়োনেল মেসি এবং নেমার দা সিলভা স্যান্টোস জুনিয়রের সঙ্গে তাঁর তিক্ত সম্পর্ক নিয়ে নানা ধরনের প্রতিবেদন প্রকাশিত হয়েছে। রবিবার তারই যেন জবাব দিলেন ফরাসি তারকা কিলিয়ান এমবাপে। ফরাসি লিগ ওয়ানে প্যারিস সঁ জরমঁ ৭-১ গোলে হারিয়েছে লিলকে। আট সেকেন্ডের মধ্যে প্রথম গোলের সঙ্গে ঝলমলে হ্যাটট্রিকও করেন তিনি। জোড়া গোল নেমারের। গোল পেয়েছেন মেসিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Robert Lewandowski Barcelona FC la liga
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE