Advertisement
০৫ মার্চ ২০২৪
Robert Lewandowski

চ্যাম্পিয়ন্স লিগে আজ লেয়নডস্কি বনাম বায়ার্ন

গত আট বছরে বায়ার্নের হয়ে ৩৭৫ ম্যাচে লেয়নডস্কি গোল করেছিলেন ৩৪৪টি। চুক্তি ভেঙে এই মরসুমে বার্সায় যোগ দিয়েই ছ’ম্যাচে নয় গোল করে ফেলেছেন।

লক্ষ্য: বায়ার্নের বিরুদ্ধে গোলের অপেক্ষায় লেয়নডস্কি। টুইটার

লক্ষ্য: বায়ার্নের বিরুদ্ধে গোলের অপেক্ষায় লেয়নডস্কি। টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২২ ০৭:২৬
Share: Save:

মিউনিখে ফিরছেন রবার্ট লেয়নডস্কি! তবে এ বার বায়ার্নের বিরুদ্ধে বার্সেলোনার তুরুপের তাস হয়ে। মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে ‘সি’ গ্রুপের এই দ্বৈরথকে কেন্দ্র করেই আগ্রহ তুঙ্গে ফুটবলপ্রেমীদের। এই ম্যাচ যে আসলে বায়ার্ন মিউনিখ বনাম লেয়নডস্কির! মঙ্গলবার রাতে লিভারপুলের খেলা রয়েছে আয়াখ‌্‌স আমস্টারডামের বিরুদ্ধে। ইন্টার মিলানের প্রতিপক্ষ ভিক্টোরিয়া প্লাজ়েন। টটেনহ্যাম হটস্পারের পরীক্ষা স্পোর্টিং লিসবনের বিরুদ্ধে। যদিও তা নিয়ে অধধিকাংশের আগ্রহ নেই।

গত আট বছরে বায়ার্নের হয়ে ৩৭৫ ম্যাচে লেয়নডস্কি গোল করেছিলেন ৩৪৪টি। চুক্তি ভেঙে এই মরসুমে বার্সায় যোগ দিয়েই ছ’ম্যাচে নয় গোল করে ফেলেছেন। এ বার তাঁর পাখির চোখ পুরনো ক্লাবের বিরুদ্ধে গোল করা। লেয়নডস্কি বলেছেন, ‘‘বায়ার্নের বিরুদ্ধে আমার সঙ্গে দলেরও কঠিন পরীক্ষা হতে চলেছে। এই ম্যাচেও গোল করতে চাই।”

লেয়নডস্কিকে নিয়েই উদ্বেগ বাড়ছে বায়ার্ন ম্যানেজার ইউলিয়ান নাগেলসমানের। বলেছেন, ‘‘গোলের সামনে লেয়নডস্কির মতো ভয়ঙ্কর স্ট্রাইকার খুব কমই আছে।’’ বার্সা স্ট্রাইকারকে আটকানোর পরিকল্পনা কী? নাগেলসমান বলেছেন, ‘‘মাথিয়াস, লুকাসের চেয়ে দায়ু উপামেকানোই বেশি খেলেছে লেয়নডস্কির বিরুদ্ধে বুন্দেশলিগায়। বরাবর দারুণ সামলেছে ওকে।’’

আজকের সেরা আকর্ষণ: ভিক্টোরিয়া প্লাজ়েন বনাম ইন্টার মিলান (রাত ১০.১৫), বায়ার্ন মিউনিখ বনাম বার্সেলোনা (রাত ১২.৩০), লিভারপুল বনাম আয়াখ‌্স (রাত ১২.৩০)। সব ম্যাচ সোনি টেন ওয়ান, টেন টু, টেন থ্রি চ্যানেলে সম্প্রচার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE