Advertisement
০১ মার্চ ২০২৪
El Clasico

একাধিক সিদ্ধান্তে অখুশি, রিয়ালের কাছে হেরে রেফারিদের উপর চড়াও বার্সেলোনা সভাপতি

রেফারির একাধিক সিদ্ধান্তে অখুশি হয়ে ম্যাচের পর তাঁদের ঘরে গিয়ে উত্তপ্ত বাদানুবাদে জড়িয়ে পড়তে দেখা গেল বার্সেলোনার সভাপতি জোয়ান লাপোর্তাকে। পরে তাঁকে সরিয়ে দেওয়া হয়।

বার্সেলোনা হারায় ক্ষিপ্ত সভাপতি।

বার্সেলোনা হারায় ক্ষিপ্ত সভাপতি। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২২ ২০:১৭
Share: Save:

রিয়াল মাদ্রিদের মুখোমুখি বার্সেলোনা, আর সেখানে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠবে না, তাই কি হয়? রবিবারের হাইভোল্টেজ ম্যাচের পরেও তাই দেখা গেল। তবে এ বার শুধু মাঠে ফুটবলাররা নন, ঝামেলায় জড়ালেন কর্তারাও। রেফারির কিছু সিদ্ধান্তে অখুশি হয়ে ম্যাচের পর তাঁদের ঘরে গিয়ে উত্তপ্ত বাদানুবাদে জড়িয়ে পড়তে দেখা গেল বার্সেলোনার সভাপতি জোয়ান লাপোর্তাকে। পরে তাঁকে সরিয়ে দেওয়া হয়। বার্সা সভাপতির বিরুদ্ধে কড়া রিপোর্ট পাঠিয়েছেন রেফারি।

করিম বেঞ্জেমা এবং ফেদেরিকো ভালভের্দের গোলে প্রথমার্ধে ২-০ ব্যবধানে এগিয়েছিল রিয়াল। পরে ফেরান টোরেস একটি গোল করলেও, ম্যাচ শেষ হওয়ার একটু আগে পেনাল্টি থেকে গোল করে রিয়ালের জয় নিশ্চিত করেন রদ্রিগো। সেই পেনাল্টি নিয়েই আপত্তির সূত্রপাত। তার কিছু ক্ষণ আগে বক্সের মধ্যে রবার্ট লেয়নডস্কিকে ট্যাকল করেছিলেন দানি কার্ভাহাল। তখন বার্সেলোনা পেনাল্টির আবেদন করলেও তা নাকচ হয়ে যায়। কিন্তু রিয়ালের বেলায় কেন পেনাল্টি দেওয়া হল, তাই নিয়ে প্রশ্ন তোলের লাপোর্তা।

রেফারির রিপোর্টে লেখা হয়েছে, ম্যাচ শেষ হওয়ার পর রেফারিদের ঘরে গিয়ে কিছু সিদ্ধান্তের ব্যাপারে বার বার জিজ্ঞাসা করতে থাকেন লাপোর্তা। তাঁকে সঙ্গে সঙ্গে সেই ঘর ছেড়ে চলে যেতে বলা হলেও তিনি যাচ্ছিলেন না। পরে বার্সা কোচ জ়াভি জানান, দু’দলের কোচের মতো ম্যাচের শেষে রেফারিদেরও সাংবাদিক বৈঠক করে নিজেদের সিদ্ধান্তের ব্যাখ্যা জানানো উচিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE