Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

Cristiano Ronaldo: লেয়নডস্কি হাতছাড়া হলে রোনাল্ডোর জন্য ঝাঁপাবে বায়ার্ন

২০২৩ সালের পরেও লেয়নডস্কিকে রাখতে চায় বায়ার্ন। বার্সেলোনার বিশাল অর্থের প্রস্তাব নিয়ে ভাবছে না জার্মান ক্লাবটি।

রোনাল্ডো এবং লেয়নডস্কি।

রোনাল্ডো এবং লেয়নডস্কি। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২২ ২০:২৫
Share: Save:

রবার্ট লেয়নডস্কির পিছনে টাকার থলি নিয়ে ছুটছে বার্সেলোনা। তাঁর সঙ্গে বায়ার্ন মিউনিখের চুক্তি রয়েছে ২০২৩ সাল পর্যন্ত। স্প্যানিশ ক্লাবের সঙ্গে টাকার লড়াইয়ে শেষ পর্যন্ত না পারলে জার্মান ক্লাবটি ঝাঁপাবে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর জন্য।

পোল্যান্ডের অধিনায়ককে পেতে বার্সেলোনা প্রায় ২৮৯ কোটি টাকার প্রস্তাব দিয়েছে। আরও ৪২ কোটি টাকা বাড়াতেও রাজি তারা। টাকার অঙ্ক ভাবাচ্ছে লেয়নডস্কিকেও। এমনিতেই বায়ার্ন কর্তৃপক্ষের সঙ্গে লেয়নডস্কির সম্পর্ক গত কয়েক মাসে খানিকটা শীতল হয়েছে। তিনিও চাইছেন নতুন ক্লাবে যেতে। জার্মান ক্লাবটি অবশ্য চুক্তি শেষ না হওয়া পর্ষন্ত তাদের ‘গোল মেশিন’কে কোনও শর্তেই ছাড়তে রাজি নয়। বরং তাঁর সঙ্গে চুক্তি আরও বাড়াতে চায় বায়ার্ন। সমস্যা হল, কোচ জুলিয়ান নাগেলসম্যানের সঙ্গে লেয়নডস্কির সম্পর্ক প্রায় তলানিতে ঠেকেছে।

বার্সেলোনার থেকে বেশি টাকা দিয়েই লেয়নডস্কিকে রাখতে আগ্রহী বায়ার্ন। যদি পোল্যান্ডের অধিনায়ক নিজেই থাকতে রাজি না হন? বায়ার্ন কর্তৃপক্ষের দ্বিতীয় পরিকল্পনা তৈরি। তারা ঝাঁপাবে রোনাল্ডোর জন্য। পর্তুগিজ তারকা পুরনো ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ফিরলেও খুব একটা খুশি নন। ওল্ড ট্র্যাফোর্ডের ক্লাবটি চ্যাম্পিয়ন্স লিগের যোগ্যতা অর্জন করতে না পারায় বেড়েছে অসন্তোষ। রোনাল্ডো ম্যান ইউয়ের হয়ে গত মরসুমে ২৪টি গোল করলেও তাঁর সমালোচনা করেছেন ক্লাব কর্তাদের একাংশই। বায়ার্ন কর্তাদের সে কথা অজানা নয়।

সম্প্রতি সাদিয়ো মানের সঙ্গে চুক্তি করেছে বায়ার্ন। জার্মান ক্লাবটি মনে করছে, মানের পাশে রোনাল্ডো খেললে তাদের আক্রমণভাগের শক্তি অনেক বাড়বে। লেয়নডস্কি হাতছাড়া হলে রোনাল্ডোর জন্য সর্বশক্তি দিয়ে ঝাঁপাবে বায়ার্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE