Advertisement
২৬ এপ্রিল ২০২৪
East Bengal

East Bengal: ইস্টবেঙ্গল থেকে আরও এক ফুটবলারকে ছিনিয়ে নিল মহমেডান

একের পর এক ফুটবলার ইস্টবেঙ্গল ছাড়ছেন। মহম্মদ রফিক, শঙ্কর রায়ের পর এ বার আরও এক ফুটবলার ক্লাব ছাড়লেন।

লাল-হলুদ ছাড়লেন ফুটবলার

লাল-হলুদ ছাড়লেন ফুটবলার ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২২ ১৮:০৭
Share: Save:

যত সময় যাচ্ছে, ততই ইস্টবেঙ্গল ছাড়তে থাকা ফুটবলারের সংখ্যা বাড়ছে। গোলকিপার শঙ্কর রায় আগেই ক্লাব ছেড়েছিলেন। শুক্রবার ইস্টবেঙ্গল ছেড়ে মহমেডানে সই করলেন রাহুল পাসোয়ান। শঙ্করও মহমেডানে সই করেছেন।

গত মরসুমে কলকাতা লিগে সর্বোচ্চ গোলদাতা হয়েছিলেন রাহুল। তার পরেই লাল-হলুদ তাঁকে সই করায়। আইএসএলের দলে তিনি থাকলেও একটির বেশি ম্যাচ খেলার সুযোগ পাননি। চলতি মরসুমে ইস্টবেঙ্গলের সঙ্গে বিনিয়োগকারী ইমামির চুক্তি নিয়ে যে ডামাডোল চলছে, তাতে কোনও ফুটবলারই আর অপেক্ষা করার সাহস পাচ্ছেন না। রাহুলের মহমেডানে সই তারই প্রমাণ।

রাহুল পাসোয়ান

রাহুল পাসোয়ান

বিএসএসের হয়ে কলকাতা লিগে ছ’টি গোল করেছিলেন রাহুল। তার আগে ইউনাইটেড স্পোর্টস, কালীঘাট মিলন সঙ্ঘের মতো ক্লাবে খেলেছেন। গত বার মারিয়ো রিভেরাকে মরসুমের মাঝপথে কোচ করে নিয়ে আসে ইস্টবেঙ্গল। তার পরেই দলে যোগ দেন রাহুল। উল্লেখ্য, লাল-হলুদে দীর্ঘ দিন খেলা রফিকও কিছু দিন আগে দল বদলেছেন। তিনি যোগ দিয়েছেন চেন্নাইয়িন এফসি-তে।

প্রসঙ্গত, ইমামি গ্রুপ ইতিমধ্যেই চুক্তিপত্র পাঠিয়ে দিয়েছে ইস্টবেঙ্গলের কাছে। তবে লাল-হলুদের তরফে এখনও সেই চুক্তিপত্রে সই হয়নি। আইনজীবীদের সঙ্গে পরামর্শ করে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE