Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Bengal Football

Bengal Football: সন্তোষে অভিযান শুরু ১৬ এপ্রিল, ২০ জনের দল ঘোষণা বাংলার

আগামী ১৬ এপ্রিল পঞ্জাবের বিরুদ্ধে সন্তোষ ট্রফি অভিযান শুরু হচ্ছে বাংলার। তার আগে সোমবার ২০ জনের দল ঘোষণা করে দিল তারা।

বাংলার দল ঘোষিত।

বাংলার দল ঘোষিত। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২২ ২০:০৩
Share: Save:

আগামী ১৬ এপ্রিল পঞ্জাবের বিরুদ্ধে সন্তোষ ট্রফি অভিযান শুরু হচ্ছে বাংলার। তার আগে সোমবার ২০ জনের দল ঘোষণা করে দিল তারা। ৯ জন ফুটবলার রিজার্ভ হিসেবে রাখা হয়েছে। বাংলার পক্ষে বড় খবর, এটিকে মোহনবাগান থেকে ফারদিন আলি মোল্লাকে পেয়ে গিয়েছে তারা।

সন্তোষ ট্রফির মূলপর্বে গ্রুপ ‘এ’-তে রয়েছে বাংলা। তাদের সঙ্গে গ্রুপে আয়োজক কেরল ছাড়াও রয়েছে মেঘালয়, পঞ্জাব এবং রাজস্থান। দু’টি গ্রুপের শীর্ষ স্থানাধিকারী দল ফাইনালে উঠবে। প্রতিযোগিতায় ৩২ বারের চ্যাম্পিয়ন বাংলা, যা রেকর্ড। তবে শেষ বার তাদের ঘরে সন্তোষ ট্রফি ঢুকেছে ২০১৬-১৭ মরসুমে। বাংলার পরের ম্যাচগুলি হল: কেরল (১৮ এপ্রিল), মেঘালয় (২২ এপ্রিল) এবং রাজস্থান (২৩ এপ্রিল)।

বাংলার দলে সুযোগ পেয়েছেন: মনোতোষ চাকলাদার (অধিনায়ক), রাজা বর্মন, প্রিয়ন্ত সিংহ, শুভঙ্কর অধিকারী, রবি দাস, নবি হুসেন, মহীতোষ রায়, বাবলু ওঁরাও, সুজিত সিংহ, ফারদিন আলি, শ্রীকুমার কার্জি, জয় বাজ, দিলীপ ওঁরাও, শুভম ভৌমিক, বাসুদেব নন্দী, সুপ্রিয় পণ্ডিত, তন্ময় ঘোষ, শুভেন্দু মান্ডি, সজল দাস এবং তুহিন বাগ।

রিজার্ভ দলে রয়েছেন: দীপক রজক, সংগ্রাম রায়চৌধুরি, রাজীব শ, বিকাশ ওঁরাও, প্রীতম সরকার, দীপ সাহা, সুপ্রিয় মোহান্তি, সুব্রত মুর্মু এবং আকাশ মুখোপাধ্যায়। কোচ রঞ্জন ভট্টাচার্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengal Football IFA santosh trophy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE