Advertisement
২৫ এপ্রিল ২০২৪
santosh trophy

নরহরির জোড়া গোলে দুরন্ত বাংলা

ছত্তীসগঢ়ের বিরুদ্ধে দ্বৈরথের আগে বাংলার কোচ বিশ্বজিৎ ভট্টাচার্য উদ্বিগ্ন ছিলেন নরহরিকে নিয়ে। মধ্যপ্রদেশের বিরুদ্ধে আগের ম্যাচে ঊরুতে চোট পেয়েছিলেন তিনি।

নরহির শ্রেষ্ঠ।

নরহির শ্রেষ্ঠ। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ০৮:১৪
Share: Save:

সন্তোষ ট্রফি

বাংলা ২ ছত্তীসগঢ় ০

অপ্রতিরোধ্য বাংলা। দুরন্ত নরহরি শ্রেষ্ঠ। সন্তোষ ট্রফিতে শুক্রবার কোলাপুরে ছত্তীসগঢ়কে ২-০ গোলে হারিয়ে জয়ের ধারা অব্যাহত বাংলার। পরিবর্ত হিসেবে নেমে জোড়া গোল করে নায়ক ফের নরহির শ্রেষ্ঠ।

ছত্তীসগঢ়ের বিরুদ্ধে দ্বৈরথের আগে বাংলার কোচ বিশ্বজিৎ ভট্টাচার্য উদ্বিগ্ন ছিলেন নরহরিকে নিয়ে। মধ্যপ্রদেশের বিরুদ্ধে আগের ম্যাচে ঊরুতে চোট পেয়েছিলেন তিনি। বিশ্বজিতের পরিকল্পনা ছিল এ দিন নরহরিকে বিশ্রাম দেওয়ার। এই কারণেই তাঁকে বাদ দিয়েই প্রথম একাদশ গড়েছিলেন তিনি। কিন্তু প্রথমার্ধে একাধিক সুযোগ পাওয়া সত্ত্বেও গোল না হওয়ায় কিছুটা ঝুঁকি নিয়েই ৪৬ মিনিটে সুব্রত মুর্মুর পরিবর্তে তাঁকে নামাতেই বদলে যায় ছবিটা। ৫৮ মিনিটে গোল করে বাংলাকে ১-০ এগিয়ে দেন নরহরি। দশ মিনিট পরে ২-০ করেন তিনি-ই।

ছত্তীসগঢ়ের বিরুদ্ধে জয়ের পরে বাংলার কোচ বলেছেন, ‘‘হালকা চোট থাকায় প্রথম একাদশে রাখিনি নরহরিকে। পরে বাধ্য হয়ে নামিয়েছিলাম। নরহরির পাশাপাশি সুব্রত, রবির উপরেও আমার আস্থা রয়েছে।’’

টানা চার ম্যাচ জিতে ১২ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে চতুর্থ গ্রুপের শীর্ষ স্থানেই রয়েছে বাংলা। সমসংখ্যক ম্যাচ খেলে দ্বিতীয় স্থানে থাকা মহারাষ্ট্রের অর্জিত পয়েন্টও ১২। কিন্তু গোল পার্থক্যে তারা পিছিয়ে রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

santosh trophy bengal Chattisgarh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE