Advertisement
০৪ মার্চ ২০২৪
Sunil Chhetri

ট্রফি জেতানোর পরেও রাখা হল না, মরসুমের মাঝ পথেই সরানো হল সুনীলদের কোচকে

আইএসএলের মাঝ পথেই বেঙ্গালুরু এফসি ছাঁটাই করল কোচকে। বাতিল করল সহকারী কোচকেও। মুম্বই সিটি এফসি-র বিরুদ্ধে ০-৪ গোলে হারের পরেই এমন সিদ্ধান্ত নিল সুনীলদের দল।

Sunil Chhetri

সুনীল ছেত্রী। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২৩ ২৩:১৭
Share: Save:

কোচ সাইমন গ্রেসন এবং সহকারী কোচ নিল ম্যাকডোনাল্ডকে ছেঁটে ফেলল বেঙ্গালুরু এফসি। শুক্রবার মুম্বই সিটির বিরুদ্ধে ০-৪ গোলে হেরে যায় তারা। লিগ তালিকায় ন'নম্বরে রয়েছে বেঙ্গালুরু। এখনও পর্যন্ত মাত্র একটি ম্যাচে হেরেছে তারা। তাই লিগের মাঝ পথেই কোচকে ছেঁটে ফেলল সুনীল ছেত্রীর দল।

২০২২-২৩ মরসুমে গ্রেসনকে কোচ করে নিয়ে আসে বেঙ্গালুরু। ইংরেজ কোচের প্রশিক্ষণে ডুরান্ড জিতেছিল তারা। সুপার কাপ এবং গত বারের আইএসএল ফাইনাল খেলেছিল। কিন্তু এ বারের আইএসএলে ৯ ম্যাচে তারা পেয়েছে ৭ পয়েন্ট। একটি মাত্র ম্যাচ জিতেছেন সুনীলেরা। চারটি ম্যাচ হেরেছে এবং চারটি ড্র করেছে। প্রসঙ্গত, মুম্বই সিটিকে হারিয়েই গত বার ডুরান্ড জিতেছিলেন গ্রেসন। শুক্রবার সেই দলের বিরুদ্ধে হেরেই বিদায় নিতে হচ্ছে তাঁকে।

গ্রেসনের প্রশিক্ষণে বেঙ্গালুরু আইএসএলের লিগ পড়বে ২৯টি ম্যাচ খেলেছে। এর মধ্যে ১২টি জিতেছে, পাঁচটি ড্র করেছে এবং ১২টি হেরেছে। গ্রেসনকে সরিয়ে দেওয়ার পর আপাতত সুনীলদের কোচের দায়িত্ব সামলাবেন রেনেডি সিংহ। তবে কিছু দিনের মধ্যেই নতুন কোচের নাম ঘোষণা করতে পারে বেঙ্গালুরু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE