Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Bhaichung Bhutia

অনূর্ধ্ব-১৭ মহিলা দলের প্রস্তুতি নিয়েও আপত্তি ভাইচুংয়ের, তোপ দাগলেন ফেডারেশনকে

মহিলা যুব দলের সফর নিয়ে প্রশ্ন তুলে দিলেন ভাইচুং ভুটিয়া। তাঁর মতে, দু’দেশের আবহাওয়ার কোনও মিল না থাকায় এই সফর থেকে ভারতের কিছুই পাওয়ার নেই।

আবার তোপ ভাইচুংয়ের।

আবার তোপ ভাইচুংয়ের। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ২০:১৩
Share: Save:

অনূর্ধ্ব-১৭ মহিলা বিশ্বকাপের আর এক মাসও বাকি নেই। তার আগে প্রস্তুতি সফর হিসাবে বার্সেলোনায় যাচ্ছে মহিলা দল। সেখানে কয়েকটি ম্যাচ খেলবে তারা। মহিলা যুব দলের এই সফর নিয়ে প্রশ্ন তুলে দিলেন ভাইচুং ভুটিয়া। তাঁর মতে, দু’দেশের আবহাওয়ার কোনও মিল না থাকায় এই সফর থেকে ভারতের কিছুই পাওয়ার নেই।

ভাইচুং বলেছেন, “বার্সেলোনার আবহাওয়ার সঙ্গে ভারতের কোনও মিল নেই। বিশ্বকাপে আমাদের দল ভুবনেশ্বরে খেলবে। সেখানে প্রচণ্ড গরম। এ দিকে বার্সেলোনায় এখন ঠান্ডা। ওখানে খেলে তা হলে কী লাভ হবে? ভারতীয় দল এখানে এসে তো মানিয়ে নিতেই পারবে না। এআইএফএফের উচিত ছিল কোনও দলকে ভারতে আমন্ত্রণ জানিয়ে তাদের বিরুদ্ধে খেলা।”

এআইএফএফের এক কর্তা জানিয়েছেন, কর্মসমিতির বৈঠকে অনূর্ধ্ব-১৭ দলের প্রস্তুতি নিয়ে প্রশ্ন করেন ভাইচুং। তাঁকে বলা হয়, বার্সেলোনা সফরের ব্যাপারে সরকার অনুমতি দিয়েছে। তখন তিনি কিছু বলেননি। বাইরে এসে সাংবাদিকদের সামনে ক্ষোভ উগরে দিয়েছেন। ওই কর্তার প্রশ্ন, ভাইচুংয়ের কোনও প্রশ্ন থাকলে বৈঠকে তা বলেননি কেন? বাইরে এসে সমালোচনা করার কী অর্থ?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE