Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Neymar jr

মডেলকে দেওয়া অশ্লীল প্রস্তাব ফাঁস, সন্তানের জন্মের এক মাসের মধ্যেই সম্পর্ক ভাঙল নেমারের

গত মাসেই কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বিয়ানকার্ডি। এক মাস যেতে না যেতেই নেমারের সঙ্গে সম্পর্ক ছিন্ন করা কথা জানালেন তিনি। ব্রাজিলীয় ফুটবলারের বিরুদ্ধে বিশ্বাস ভঙ্গের অভিযোগ এনেছেন।

picture of Neymar

সন্তানের জন্মের পর বান্ধবী বিয়ানকার্ডির সঙ্গে নেমার। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২৩ ২৩:০৭
Share: Save:

এক মডেলের সঙ্গে মোবাইল চ্যাট ফাঁস হওয়ার পরের দিনেই সম্পর্ক ভাঙল নেমারের। গত মাসেই নেমার এবং তাঁর বান্ধবী ব্রুনা বিয়ানকার্ডির একটি কন্যা সন্তান হয়েছে। সমাজমাধ্যমে ব্রাজিলীয় স্ট্রাইকারের সঙ্গে সম্পর্ক শেষ করার কথা জানিয়েছেন বিয়ানকার্ডি।

বিয়ানকার্ডি লিখেছেন, ‘‘বিষয়টি অত্যন্ত ব্যক্তিগত। আমি তোমাকে পরিষ্কার ভাবে জানাচ্ছি, আর কোনও সম্পর্কের মধ্যে আমি নেই। আমরা মাভির (তাঁদের কন্যার নাম) বাবা-মা। এটাই আমাদের সম্পর্কের কারণ। আশা করি তুমি আমাকে আর বিব্রত করবে না।’’

ইংল্যান্ডের একটি সংবাদমাধ্যমের দাবি, ৩১ বছরের ফুটবলার বিয়ানকার্ডিকে একাধিক বার বিভিন্ন কারণে প্রতারণা করেছেন। যার শেষটি হল ব্রাজিলের অনলিফ্যান (প্রাপ্ত বয়স্কদের সাইট) মডেল অ্যালাইন ফারিয়াসের সঙ্গে কথোপকথন। যেখানে নেমার ওই মডেলকে বেশ কিছু অশ্লীল এবং আপত্তিকর প্রস্তাব দিয়েছিলেন। এ ছাড়াও বছরের শুরুর দিকে একটি নাইটক্লাবে দুই মহিলার সঙ্গে দেখা গিয়েছিল নেমারকে। এই সব মিলিয়ে ক্রমশ দূরত্ব বৃদ্ধি পাচ্ছিল বিয়ানকার্ডি এবং নেমারের মধ্যে। ফারিয়াসের সঙ্গে নেমারের কী কথা হয়েছিল, তা প্রকাশ্যে এসেছে মঙ্গলবার। তার পরেই নেমারের সঙ্গে সম্পর্ক না রাখার কথা জানিয়ে দিলেন বিয়ানকার্ডি।

চোটের জন্য গত অক্টোবর মাস থেকে মাঠের বাইরে নেমার। সম্প্রতি তাঁর অস্ত্রোপচার হয়েছে। সুস্থ হয়ে মাঠে ফিরতে অন্তত ১০ মাস সময় লাগবে নেমারের। সৌদি আরবের ক্লাব আল হিলালও এই চোটের জন্য নেমারের সঙ্গে চুক্তি স্থগিত রেখেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE