Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Ronaldo Nazario

তৃতীয় বিয়ে রোনাল্ডোর, এ বার ব্রাজিলের বিশ্বকাপজয়ী ফুটবলারের পাত্রী কে?

রোনাল্ডো নিজেই বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। সাত বছর প্রেম করছিলেন তাঁরা। আপাতত ডোমিনিকান আইল্যান্ডে ছুটি কাটাচ্ছেন দু’জনে।

আবার বিয়ে করছেন ব্রাজিলের প্রাক্তন ফুটবলার রোনাল্ডো।

আবার বিয়ে করছেন ব্রাজিলের প্রাক্তন ফুটবলার রোনাল্ডো। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ১৪:৪৮
Share: Save:

তৃতীয় বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ব্রাজিলের প্রাক্তন ফুটবলার রোনাল্ডো। মডেল এবং ব্যবসায়ী সেলিনা লকসকে বিয়ে করছেন তিনি। সেলিনার ইনস্টাগ্রাম পোস্ট থেকেই এই তথ্য প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে, রোনাল্ডো নিজেই বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। সাত বছর প্রেম করছিলেন তাঁরা। আপাতত ডোমিনিকান আইল্যান্ডে ছুটি কাটাচ্ছেন দু’জনে।

সেলিনা ইনস্টাগ্রাম পোস্টে দু’জনের ছবি দিয়ে লিখেছেন, “হ্যাঁ, আমি তোমাকে বিয়ে করব। তোমায় ভালবাসি। সারা জীবন আমি রোনাল্ডোর।” রোনাল্ডোও পাল্টা উত্তরে লিখেছেন, “তোমায় ভালবাসি।” ১৯৯৯-এ প্রথম বার বিয়ে করেছিলেন রোনাল্ডো। ব্রাজিলের মহিলা দলের ফুটবলার মিলেন ডোমিঙ্গুয়েজের সঙ্গে বিয়ে হয়। সেই দম্পতির একটি সন্তানও রয়েছে। ২২ বছরের রোনাল্ড। তিনি অবশ্য ফুটবলার নন। পেশাদার ডিজে। রোনাল্ডোর বিয়ের খবর শুনে মিলেন লিখেছেন, “তোমার জন্য খুব খুশি। আশা করি ঈশ্বর তোমায় আশীর্বাদ করুন এবং সুরক্ষিত রাখুন।”

২০০৫-এ তাঁদের মিলেনের সঙ্গে রোনাল্ডোর বিচ্ছেদ হয়। সে বছরই মডেল ড্যানিয়েলা সিসারেলিকে বিয়ে করেন রোনাল্ডো। ফ্রান্সের একটি দুর্গে বর্ণাঢ্য অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। তবে সেই বিয়েকে স্বীকৃতি দেওয়া হয়নি। কারণ দু’জনের কেউই আগের সঙ্গীর থেকে সরকারি ভাবে বিচ্ছেদ নেননি। ড্যানিয়েলার সঙ্গে বিয়ের সেই অনুষ্ঠানের তিন মাসের মধ্যে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়।

এর পর রোনাল্ডো প্রেমে পড়েন এক ইঞ্জিনিয়ারিং ছাত্রীর। তাঁদের সাত বছর সম্পর্ক ছিল। দুই সন্তান মারিয়া সোফিয়া এবং মারিয়া অ্যালিস রয়েছে। সেলিনার সঙ্গে রোনাল্ডো প্রেম করছেন সাত বছর আগে থেকে। কবে তাঁদের বিয়ে হবে সেই দিন অবশ্য চূড়ান্ত হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ronaldo Nazario Brazil Football Marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE