Advertisement
০২ মে ২০২৪
SAFF Cup

বুধ-সন্ধ্যায় সুনীলদের বিরুদ্ধে ম্যাচ, এখনও বেঙ্গালুরু যেতেই পারেনি ১৪ পাক ফুটবলার

ভারতে সাফ কাপ খেলতে এসে হয়রানি পাকিস্তান ফুটবল দলের। বেঙ্গালুরুতে ভারতের বিরুদ্ধে ম্যাচ। দলের ১৪ জন ফুটবলার এখনও সেখানে পৌঁছতে পারেননি।

Pakistan Footballers

মুম্বই বিমানবন্দরে অপেক্ষারত পাকিস্তানের ফুটবলারেরা। ছবি: টুইটার

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২১ জুন ২০২৩ ১৩:৫৪
Share: Save:

সাফ কাপ খেলতে অবশেষে ভারতে এসেছে পাকিস্তান ফুটবল দল। ভিসা সমস্যায় দেরি হয়েছে তাদের। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টা থেকে বেঙ্গালুরুতে ভারতের বিরুদ্ধে ম্যাচ পাকিস্তানের। কিন্তু এখনও বেঙ্গালুরু যেতেই পারেনি পাকিস্তানের ১৪ জন ফুটবলার। মুম্বইয়ে আটকে তাঁরা।

মরিশাসের ভারতীয় দূতাবাস থেকে ভিসা পাওয়ার পরে মঙ্গলবার বিকাল সাড়ে ৫টা নাগাদ রওনা দেয় পাকিস্তান ফুটবল দল। রাত ১টা নাগাদ মুম্বইয়ে পৌঁছয় তারা। মুম্বই থেকে বেঙ্গালুরু যাওয়ার কথা ছিল পাক দলের। কিন্তু দলের ৩২ জনের জন্য টিকিট একটি বিমানে পাওয়া যায়নি। তার ফলে দু’টি বিমানে করে যাওয়ার কথা ছিল ফুটবলারদের। কিন্তু বিমানবন্দরে দেরি হওয়ায় ১৪ জন ফুটবলার বিমান ধরতে পারেননি।

পাকিস্তান ফুটবল দলের ম্যানেজার হাসনাইন হায়দার বলেছেন, ‘‘আমরা রাত দেড়টা নাগাদ মুম্বইয়ে নামি। কিন্তু সেই সময় পাসপোর্ট অফিসে কেউ ছিল না। তারা আরও আধ ঘণ্টা পরে সেখানে আসে। তার পরে আমাদের আবার নতুন করে ভিসা ফর্ম দেওয়া হয়। সেগুলো আমরা আগেই এক বার জমা দিয়েছিলাম। আবার এক কাজ করতে হয়।’’ সেটা করতে গিয়েই দেরি হয়ে যায় বলে দাবি হাসনাইনের। তিনি বলেছেন, ‘‘এই কাজ করতে গিয়ে দেরি হয়ে যায়। তার মধ্যেই ছ’জন ফুটবলার ও ছ’জন সাপোর্ট স্টাফ ভোর ৩.৫৫ মিনিটের বিমানে বেঙ্গালুরু রওনা হয়ে যান। কিন্তু ১৪ জন ফুটবল ও ছ’জন সাপোর্ট স্টাফ তাদের বিমান ধরতে পারেনি।’’

বিমান ধরতে না পারায় অন্য একটি বিমানের বন্দোবস্ত করতে হয়েছে পাক দলকে। মুম্বই থেকে একটি বিমানে ২০টি টিকিট পেয়েছে তারা। সেই বিমান দুপুরে বেঙ্গালুরু পৌঁছবে। সেখানেই দলের প্রধান ফুটবলাররা রয়েছেন বলে দাবি করেছে পাকিস্তান। এই পরিস্থিতিতে সাফ কাপের প্রথম ম্যাচ পিছিয়ে দেওয়ার আবেদন করেছিল পাকিস্তান। কিন্তু সেটা সম্ভব নয় বলেই জানিয়ে দিয়েছে সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SAFF Cup Pakistan Team india football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE