Advertisement
০৮ মে ২০২৪
CFL 2022-23

ভবানীপুরকে হারিয়ে টানা দ্বিতীয় জয়, কলকাতা লিগ জেতার আরও কাছে মহমেডান

কলকাতা লিগে জোড়া গোল করলেন মার্কাস জোসেফ। অপর গোলটি ওসমানে এনদিয়ায়ের। দু’ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে কলকাতা লিগের শীর্ষে রয়েছে সাদা-কালো ব্রিগেড।

মহমেডানের দুই গোলদাতা মার্কাস এবং ওসমানে।

মহমেডানের দুই গোলদাতা মার্কাস এবং ওসমানে। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ১৮:০১
Share: Save:

কলকাতা লিগে টানা দ্বিতীয় ম্যাচে জিতল মহমেডান। রবিবার নৈহাটি স্টেডিয়ামে ভবানীপুরকে ৩-০ ব্যবধানে হারিয়ে দিল তারা। জোড়া গোল করলেন মার্কাস জোসেফ। অপর গোলটি ওসমানে এনদিয়ায়ের। দু’ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে কলকাতা লিগের শীর্ষে রয়েছে সাদা-কালো ব্রিগেড।

প্রথমার্ধে অবশ্য মহমেডানের বিরুদ্ধে ভালই লড়াই দেয় ভবানীপুর। তবে প্রথমার্ধের শেষের দিকে গোল করে মহমেডান। ডান দিক থেকে জুডিকার ভাসানো ক্রসে হেডে গোল করে মহমেডানকে এগিয়ে দেন মার্কাস।

দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে মহমেডানের ব্যবধান বাড়ান মার্কাসই। প্রীতমের শট বক্সের মধ্যে ক্রিজোর হাতে লাগে। পেনাল্টি থেকে গোল করতে ভুল করেননি মার্কাস। ৭২ মিনিটে মহমেডানের তৃতীয় গোল হয়। কর্নার থেকে অভিষেক আম্বেকরকে বল বাড়ান কিন লিউইস। অভিষেকের ভাসানোর ক্রস থেকে গোল করেন ওসমানে।

ম্যাচের পর মার্কাস বলেছেন, “দলের জন্য এই ম্যাচ থেকে তিন পয়েন্ট খুব দরকার ছিল। সেটা এনে দিতে পেরে খুশি। কলকাতা লিগে যারা খেলছে তারা প্রত্যেকেই কঠিন দল।” মহমেডানের টেকনিক্যাল ডিরেক্টর দীপেন্দু বিশ্বাস বলেছেন, “অনেক দিন পরে ম্যাচ খেললাম। তাই প্রথমার্ধে একটু সমস্যা হয়েছে। কিন্তু দ্বিতীয়ার্ধে ছন্দ ফিরে পেয়েছি। আরও বেশি গোলে জিততে পারতাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE