Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

Cristiano Ronaldo: পায়ে রক্ত, মাথায় আগুন! চর্চা সেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে নিয়েই

ম্যাঞ্চেস্টার ০-১ গোলে হেরে যায় এভার্টনের কাছে। ফলে চ্যাম্পিয়ন্স লিগে যোগ্যতা অর্জনের দৌড় থেকে ক্রমশ দূরে সরে যাচ্ছে তারা। স্বাভাবিক ভাবেই হারের পর মাথা গরম হয়ে যায় রোনাল্ডোর।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২২ ২৩:০৮
Share: Save:

আঘাত পেলেন, একই সঙ্গে আহত করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ম্যাচ ছিল এভার্টনের বিরুদ্ধে। সেই ম্যাচেই চোট পেলেন সিআর৭। ম্যাচ শেষে সাজঘরে ফেরার সময় এক সমর্থকের মোবাইল আছড়ে ফেলার অভিযোগও উঠছে তাঁর বিরুদ্ধে।

ম্যাঞ্চেস্টার ০-১ গোলে হেরে যায় এভার্টনের কাছে। ফলে চ্যাম্পিয়ন্স লিগে যোগ্যতা অর্জনের দৌড় থেকে ক্রমশ দূরে সরে যাচ্ছে তারা। স্বাভাবিক ভাবেই হারের পর মাথা গরম হয়ে যায় রোনাল্ডোর। তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠেছে, এক সমর্থক মোবাইলে তাঁর ছবি তুলতে চাইলে তা মাটিতে আছাড় মেরে ভেঙে ফেলেন রোনাল্ডো। যদিও যে ভাইরাল ভিডিয়ো ঘিরে এই অভিযোগ উঠেছে সেটা পুরোপুরি স্পষ্ট নয়।

রোনাল্ডোর রক্তাক্ত পা।

রোনাল্ডোর রক্তাক্ত পা। ছবি: রয়টার্স

তার আগে ম্যাচে চোট পান রোনাল্ডো। সেই ছবিও ভাইরাল হয়েছে। দেখা যাচ্ছে রোনাল্ডোর রক্তাক্ত বাঁ পা। ডান হাতে শিন প্যাড ধরে আছেন। সেটিতেও রক্তের দাগ লেগে রয়েছে।

শনিবার অ্যান্টনি গর্ডনের গোলে এভার্টন জেতে। ম্যাঞ্চেস্টার ৩১ ম্যাচে ৫১ পয়েন্ট। তারা সাত নম্বরে। শীর্ষে রয়েছে ম্যাঞ্চেস্টার সিটি। তাদের ৩০ ম্যাচে ৭৩ পয়েন্ট। সমসংখ্যক ম্যাচে ৭২ পয়েন্ট পেয়ে লিভারপুল দ্বিতীয় এবং ৬২ পয়েন্ট পেয়ে চেলসি তৃতীয় স্থানে রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE