Advertisement
২৯ নভেম্বর ২০২২
Cristiano Ronaldo

Cristiano Ronaldo: রিয়াল নয়, ‘অন্য’ মাদ্রিদে যেতে ইচ্ছুক ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

নিজের জীবনের সোনালি সময় রিয়াল মাদ্রিদে কাটিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তবে এ বার তাঁর যোগ দেওয়ার সম্ভাবনা মাদ্রিদের অন্য একটি ক্লাবে।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২২ ১৯:৫৯
Share: Save:

নিজের জীবনের সোনালি সময় রিয়াল মাদ্রিদে কাটিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। দলকে চারটি চ্যাম্পিয়ন্স লিগ-সহ বহু ট্রফি জিতিয়েছেন। পুরনো ক্লাবে ফেরার উপায় আপাতত নেই। এখন ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়তে তিনি এতটাই মরিয়া যে রিয়ালের শত্রু ক্লাবেও যোগ দিতে আপত্তি নেই তাঁর। তবে বার্সেলোনা নয়, রোনাল্ডো ইচ্ছুক আতলেতিকো মাদ্রিদে যোগ দিতে।

Advertisement

স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর, রোনাল্ডোর ইচ্ছে আতলেতিকো গুরুত্ব দিয়ে বিবেচনা করছে। রোনাল্ডো এ-ও জানিয়েছেন, তিনি ৩০ শতাংশ বেতনহ্রাস করতেও রাজি আছেন। তবে ক্লাবকে নিশ্চিত করতে হবে যাতে সমর্থকরা বিরূপ না হন এবং তাঁকে খোলামনে মেনে নেন। কারণ রিয়াল থাকার সময় আতলেতিকোর বিরুদ্ধে বহু গোল করেছেন রোনাল্ডো। বহু বার কাঁদিয়েছেন সমর্থকদের। সেই অভিজ্ঞতা কেউই ভুলে যাননি।

আরও পড়ুন:

একের পর এক ক্লাব রোনাল্ডোকে ফিরিয়ে দিলেও আতলেতিকো নিতে আগ্রহী। এমনকি তারা আঁতোয়া গ্রিজম্যান এবং সাউলের মতো তারকা ফুটবলারকেও বিক্রি করে দিতে পারে বলে শোনা যাচ্ছে। যদিও ক্লাবের প্রেসিডেন্ট এনরিক সেরেজো বলেছেন, “আমাদের হাতে দারুণ ফুটবলাররা রয়েছে। দারুণ কোচ রয়েছে। আর কী চাই?” তবে অন্দরের খবর, তিনি পরিস্থিতির দিকে নজর রাখছেন। এর কারণ, বড় ট্রফি এনে দিতে পারেন এমন ফুটবলার তাঁদের দলে নেই। রোনাল্ডোর সেই ক্ষমতা রয়েছে। বাকিদের সাহায্য পেলে তিনি ঘরোয়া লিগ বা চ্যাম্পিয়ন্স লিগ জেতাতেই পারেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.